ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

ষোলো বছর পর...

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ১৮:০৮ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:০৮ ১০ অক্টোবর ২০১৮

মডেল-অভিনয় শিল্পী, নৃত্যশিল্পী ও কণ্ঠশিল্পী ঈশিতা

মডেল-অভিনয় শিল্পী, নৃত্যশিল্পী ও কণ্ঠশিল্পী ঈশিতা

মডেল-অভিনয় শিল্পী, নৃত্যশিল্পী ও কণ্ঠশিল্পী ঈশিতা। একাধিক গুণে গুণান্বিত এই তারকা ষোলো বছর পর আবারো গানে ফিরছেন। আগামী ১১ অক্টোবর তিনি আসছেন ‘তোমার জানালায়’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে। এটি লিখেছেন সোহেল আরমান। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রেদওয়ান রনি। 

এদিকে এত বছর পরে গানে ফেরা প্রসঙ্গে ঈশিতা বলেন, শৈশব থেকে গানের সঙ্গে ছিলাম আমি। একটা সময় এই প্ল্যাটফর্মে নিয়মিত ছিলাম। কিন্তু অভিনয়ের ব্যস্ততা ও বিভিন্ন কারণে গান প্রকাশ থেকে দূরে থাকতে হয়েছে। এখন যেহেতু সিঙ্গেলের যুগ। একাধারে অনেক গান নিয়ে কাজ করতে হয় না। তাই এই গানটি প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। 

তাছাড়া ঈশিতার জন্য আরো দু’টি গানের কাজ করছেন সংগীত পরিচালক অদিত। গান দু’টি লিখেছেন সোহেল আরমান ও আসিফ ইকবাল। 

শুধু গানে নয় চলতি বছরে টিভি নাটকেও ফেরেন এই অভিনেত্রী। চার বছর পর গেল ঈদুল আজহায় ‘পাতা ঝরার দিন’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেন তিনি। এটি নির্মাণ করেন রেদওয়ান রনি। 

তাছাড়া চলতি বছরে কলকাতায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘কাঠপেন্সিল’ নামের একটি টেলিছবিতেও অভিনয় করেন তিনি। 

প্রসঙ্গত, ২০১৩ সালে মাছরাঙা টিভি চ্যানেলে ঈশিতা সর্বশেষ গান পরিবেশন করেন বলে জানান। তার গাওয়া গান নিয়ে রয়েছে পাঁচটি একক অ্যালবাম। ১৯৯৮ সালে তার প্রথম একক অ্যালবাম প্রকাশ হয়।

২০০২ সালে ‘রাত নিঝুম’ শিরোনামে তিনি পঞ্চম একক অ্যালবাম প্রকাশ করেন। এটির সুর ও সংগীত পরিচালনা করেন সেই সময়ের জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক প্রণব ঘোষ।

ডেইলি বাংলাদেশ/জেডআই