জুয়ার আসরে পুলিশের অভিযান, পালাতে গিয়ে একজনের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭,   ১০ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

জুয়ার আসরে পুলিশের অভিযান, পালাতে গিয়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০৯ ১৯ মে ২০২০   আপডেট: ০১:০৯ ১৯ মে ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর মেরুল বাড্ডায় জুয়ার আসরে পুলিশের অভিযানের সময় পালাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম ইউনুস বেপারী। তিনি পেশায় একজন সিএনজিচালক। 

সোমবার রাতে মেরুল বাড্ডার নিমতলি মসজিদের পাশের একটি ভবনে এ দুর্ঘটনা ঘটে। বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসর বসেছে বলে জানতে পেরে বাড্ডা থানা পুলিশ মেরুল বাড্ডা নিমতলি মসজিদের পাশে একটি তিন তলা বাড়িতে অভিযান চালায়। এ সময় বাসার পেছনের জানালা দিয়ে রশি বেয়ে নামতে গিয়ে নিচে পড়ে আহত হন সিএনজিচালক ইউনুস। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ওই ভবনের তিন তলায় ইখতিয়ার নামে এক ব্যাক্তি বসবাস করেন। সেই বাসায় নিয়মিক জুয়া খেলা হতো। পুলিশের চোখ ফাঁকি দিতে ওই বাসার পিছন দিকে জানালর গ্রীল কেটে তারা সেখান দিয়ে দড়ি ঝুলিয়ে রেখেছিল। যাতে পুলিশ আসলে সেখান দিয়ে  তারা পালিয়ে যেতে পারে। সোমবার রাতে তারা জুয়া খেলার সময় 'পুলিশ আসছে' বলে তাদের মধ্যো কেউ একজন চিৎকার করলে সবাই ওই দড়ি বেয়ে তিন তলা থেকে নেমে পালিয়ে যায়। কিন্তু ইউনুস বেশ মোটা হওয়া হাত ফসকে নিচে পড়ে যায়। 

ডেইলি বাংলাদেশ/এসসি/আরএ