Alexa জুনের বিয়ে ডিসেম্বরে

ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৮ ১৪২৬,   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

জুনের বিয়ে ডিসেম্বরে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৪ ৩ নভেম্বর ২০১৯   আপডেট: ১৪:৪৮ ৩ নভেম্বর ২০১৯

জুন মালিয়া

জুন মালিয়া

টলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলছে। কিছুদিন আগেই চিত্রনায়িকা নুসরাত জাহানের বিয়ের খবর ছিল আলোচনায়। বিদেশে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সেরে কলকাতায় রিসেপশন পার্টি দেন অভিনেত্রী। তবে এবারের নামটা আরো সারপ্রাইজিং। বিয়ে করছেন জুন মালিয়া। 

দীর্ঘদিন ধরেই সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক রয়েছে জুনের। তাকেই এবার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনোদিনই খুব বেশি কিছু জানা যায়নি, সোশ্যাল মিডিয়ায়ও তিনি থাকেন না। ভক্তরা শুধু জানেন, অনেক বছর আগেই তার প্রথম বিয়ে ভেঙে গেছে। 

তার দুই সন্তানও রয়েছে। সিঙ্গল মাদার হিসেবে দুই সন্তানকে এতো বছর ধরে বড় করেছেন জুন মালিয়া। ছেলে শিবেন্দ্র ও মেয়ে শিবাঙ্গী। তারা দুজনই এখন বড় হয়েছে। তাই হয়তো বিয়ের ফুরসত পেয়েছেন জুন।

১৪ বছর ধরে সম্পর্কে রয়েছেন জুন ও সৌরভ। বিভিন্ন কঠিন সময়ে একে অপরের পাশে থেকেছেন দুজনে। ১ ডিসেম্বর জুনের বিয়ের দিন ঠিক হয়েছে। এখন পর্যন্ত শুধু কাছের বন্ধুরাই জেনেছেন তার বিয়ের কথা। কলকাতাতেই হবে বিয়ে। রেজিস্ট্রি ম্যারেজের পর রিসেপশন পার্টি দেবেন দুজনে। 

ভারতীয় সংবাদ মাধ্যমকে জুন মালিয়া জানিয়েছেন, বিয়ের খবরটা সত্যি। তবে এ ব্যাপারে এখনো বিস্তারিত কিছু জানাতে চান না তিনি। পূজার আগেই মিতিন মাসি ও সোয়েটার ছবিতে কাজ করেছেন জুন। বর্তমানে তার হাতে বেশ কিছু সিরিয়াল ও সিনেমার কাজ রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনএ