Alexa জাহিদ হাসানের প্রেমিকাই বাবুর স্ত্রী!

ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০১৯,   আশ্বিন ২৯ ১৪২৬,   ১৪ সফর ১৪৪১

Akash

জাহিদ হাসানের প্রেমিকাই বাবুর স্ত্রী!

 প্রকাশিত: ১২:৫৯ ১১ ফেব্রুয়ারি ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও নাট্য পরিচালক জাহিদ হাসান। ৯০-এর দশক থেকে বাংলাদেশের প্রথম সারির অভিনেতাদের একজন হিসেবে কাজ করছেন তিনি। টেলিভিশন ছাড়াও তিনি চলচ্চিত্রে অভিনয়েও আসাধারন দক্ষতা দেখিয়েছেন।

ব্যক্তিগত জীবনে তিনি মডেলকন্যা সাদিয়া ইসলাম মৌ-এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুই সন্তান রয়েছে। মেয়ের নাম পুস্পিতা এবং ছেলের নাম পূর্ণ। স্ত্রী ও সন্তানদের নিয়ে তিনি ঢাকার মোহাম্মদপুরে বসবাস করেন তিনি।

অপরদিকে ফজলুর রহমান বাবু হলেন একজন জনপ্রিয় বাংলাদেশী অভিনেতা এবং সঙ্গীতশিল্পী। সংক্ষেপে বাবু নামে অধিক পরিচিতি তার। তাছাড়া শতাধিক বাংলাদেশি টেলিভিশন নাটক, তার সঙ্গে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র এবং বহু টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন।

ব্যক্তিগত জীবনে তিনি কাজী রোকসানা আকতারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরেও দুই মেয়ে। বড় মেয়ে সাবরিন রহমান ও ছোট মেয়ে অবন্তী রহমান। মোটামুটি জাহিদ হাসান ও বাবু দুজনে বিয়ে করেছেন দুজনে সংসারও করছেন।

কিন্তু শোনা যাচ্ছে, সম্প্রতি জাহিদ হাসানের প্রেমিকাকে বিয়ে করছেন বাবু! কিভাবে সেটা? কারণ তাদের ছেলে মেয়ে এখন বড় হয়ে গেছে। হুম! এই ধরণের ভাবার কোন কারণ নেই। তাদের এই সম্পর্ক দেখানো হবে চলচ্চিত্রে। এতে অভিনয় করবেন ভারতের বাংলা ও হিন্দি চলচ্চিত্রের অভিনেত্রী রাইমা সেন।

তিনি অভিনয় করছেন বাংলাদেশের অভিনয়শিল্পী জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবুর সঙ্গে। কলকাতার পরিচালক আশিস রায়ের ছবিটির নাম ‘সিতারা’। আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। নাম ভূমিকায় দেখা যাবে রাইমাকে।

আর এই ছবিতে ফজলুর রহমান বাবুর স্ত্রী আর জাহিদ হাসানের প্রেমিকা হয়ে অভিনয় করবেন এই নায়িকা সিতারা (রাইমা)।

ডেইলি বাংলাদেশ/জেডআই