Alexa জাহিদ হাসানের ‘অল্প বয়সি বউ’

ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯,   কার্তিক ৩০ ১৪২৬,   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

Akash

জাহিদ হাসানের ‘অল্প বয়সি বউ’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৩ ৫ নভেম্বর ২০১৯   আপডেট: ১৩:৩৩ ৫ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জনপ্রিয় তারকা জাহিদ হাসান। তার অভিনয় মানেই অন্যরকম বিনোদন। ছোট বড় দুই পর্দাতেই তিনি সমান জনপ্রিয়। এবার নতুন একটি মিউজিক ভিডিওর মডেল হলেন তিনি। 

‘অল্প বয়সি বউ’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। আর তার সঙ্গে মডেল হয়েছেন নাবিলা ইসলাম। নতুন এ গানটির সঙ্গীতায়োজন করেছেন অনিক ফয়সাল। মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন জাহিদ হাসান এবং নৃত্যনির্দেশক হিসেবে কাজ করেছেন সাদিয়া ইসলাম মৌ।

সম্প্রতি গানটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। 

এ প্রসঙ্গে মৌ বলেন, সত্যি বলতে কী আমাদের দীর্ঘদিনের এই পথচলায় আমাদেরকে কেউ কখনো কোনো গানের নৃত্য পরিচালনার কথা বলেনি, তাই করা হয়েনি। জাহিদ যখন গানটির বিষয়ে আমাদের সঙ্গে আলোচনায় করে এবং আমাদের সহযোগিতার কথা বলে তখনই আসলে আমরা গানটির সঙ্গে নিজেদের সম্পৃক্ত করে নেই। গানটিতে নাচের অংশটুকুর নির্দেশনা দিয়েছি আমরা।

মিউজিক ভিডিও প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, হায়দার ভাইয়ের আগ্রহেই মূলত এই গানে আমার মডেল হিসেবে কাজ করা। তার গান আমি ভীষণ পছন্দ করি এবং তাকে ভীষণ শ্রদ্ধাও করি। মৌ এবং তান্না আগ্রহ নিয়েই কাজ করেছে। শুধু যে নৃত্য নির্দেশক হিসেবে কাজ করেছে তা নয়, পুরো গানটির একটি পূর্ণাঙ্গরূপ দিতে আন্তরিকতার কমতি ছিলো না তাদের।

একই প্রসঙ্গে নাবিলা বলেন, জাহিদ ভাইয়ের সঙ্গে এর আগে নাটকে অভিনয় করেছি। এবারই প্রথম আমি মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। আমার সৌভাগ্য যে জাহিদ ভাই এবং আমার অনেক শ্রদ্ধার মৌ আপুর সঙ্গে এমন একটি কাজে সম্পৃক্ত থাকতে পেরেছি। কিছুটা ভয়তো ছিলোই। আমি জানিনা আমি কতোটা কী করতে পেরেছি।

এরআগে বহুল জনপ্রিয় ‘বিয়াইনসাব’ গানে মডেল হিসেবে কাজ করে দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছেন জাহিদ হাসান। প্রতীক হাসান ও নওমি এই গানে তার অসাধারণ নৈপুণ্যে মুগ্ধ হয়েছেন দর্শক।

ডেইলি বাংলাদেশ/টিএএস