জালিয়াতির কারণে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=102329 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

জালিয়াতির কারণে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৮ ৪ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মহেন্দ্র সিং ধোনিসহ ভারতের প্রখ্যাত মানুষদের নাম ব্যবহার করে ও তাদের কণ্ঠ নকল করে প্রতারণা করে আসছিলেন রঞ্জি ট্রফি খেলা ভারতীয় ক্রিকেটার নাগারাজু। বিভিন্ন জনের কাছ থেকে অর্থ আত্মসাৎ ও জালিয়াতি করার অভিযোগে সম্প্রতি তাকে গ্রেফতার করা হয়।  

শুক্রবার জালিয়াতির মামলায় তাকে গ্রেফতার করেছে বিজয়াওয়াদা সিটি পুলিশ। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি পালসার বাইক এবং ১ লাখ ৮০ হাজার ৫০০ রুপি উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে জালিয়াতি ও অর্থ আত্মসাতের মামলা করতে যাচ্ছে পুলিশ। সে ক্ষেত্রে বড় ধরনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন তিনি।

পুলিশ সংবাদ মাধ্যমে বলেন, ‘মূলত ক্যারিয়ারে সফল হওয়ার পর বিভিন্ন ফার্ম থেকে স্পন্সরশিপ পেতে শুরু করে নাগারাজু এবং বিলাসবহুল জীবনযাপন শুরু করেন। ২০১৮ সালে সহজে অর্থ পাওয়ার লোভে গোপাল নামক এক ব্যক্তির কাছে এমএস ধোনি ক্রিকেট একাডেমি খোলার নাম করে বড় অঙ্কের টাকা হাতিয়ে নেয়। সে সময় ভিশাখাপত্তমে গোপান নামের সে ব্যক্তি থানায় মামলা দায়ের করেন।’

নাগারাজুর এ অপকৌশল থেকে মুক্তি পাননি ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদও। সম্প্রতি প্রসাদের সঙ্গে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে তার কণ্ঠ নকল করতে শিখে যান নাগারাজু।

পরে প্রসাদের কণ্ঠ ব্যবহার করে রামকৃষ্ণ হাউজিং প্রাইভেট লিমিটেডের কাছ থেকে ৩ লাখ ৮৮ হাজার রুপি হাতিয়ে নেন তিনি। 

নাগারাজু ২০১৪ সালের রঞ্জিতে খেলেছিলেন আন্ধ্রা রঞ্জি দলের হয়ে। এছাড়া ২০১১ সালে সাউথ জোন এবং ২০১৩ সালে সেন্ট্রাল জোনের হয়ে ক্রিকেট  খেলেন তিনি। নেটে টানা ৮২ ঘণ্টা ব্যাটিং করার গিনেস রেকর্ড রয়েছে তার। এ কীর্তি গড়ার পরেই মূলত বিলাসবহুল জীবনের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন নাগারাজু।

ডেইলি বাংলাদেশ/সালি