Alexa জামিনে মুক্তি পেয়েই গুলিবিদ্ধ লাশ হলেন ১৫ মামলার আসামি 

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

জামিনে মুক্তি পেয়েই গুলিবিদ্ধ লাশ হলেন ১৫ মামলার আসামি 

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৮ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৯:০১ ১২ সেপ্টেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

মাদারীপুরের আড়িয়াল খাঁ নদের পাড় থেকে উদ্ধার হয়েছে ১৫ মামলার আসামি সাগর ফকির ওরফে কালা সাগরের (২৮) গুলিবিদ্ধ লাশ। 

বৃহস্পতিবার সকালে জেলার সদর উপজেলার মহিষেরচর এলাকায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে সংবাদ দেন। মঙ্গলবার জামিনে জেল থেকে মুক্তি পেয়েছিলেন সাগর।

কালা সাগর মাদারীপুর শহরের দরগাশরীফ এলাকার কালাম ফকিরের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, মাদকসহ অন্তত ১৫টি মামলা রয়েছে। বৃহস্পতিবার সকালে আড়িয়াল খাঁ নদের পাড়ে গুলিবিদ্ধ মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য সাগরের লাশ মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার একটি মাদক মামলায় কারাগার থেকে জামিনে মুক্তি পান সাগর। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের সঙ্গে যোগাযোগ ছিল না দুই দিন। 

মা সালেহা বেগম বলেন, সাগর ঢাকায় টাইলসের কাজ করতো। কয়েকদিন আগে একটি মাদক মামলায় মাদারীপুর জেলা কারাগার থেকে জামিনে বের হয়। এরপর ঢাকার উদ্দেশ্যে রওনা হলেও সেখানে পৌঁছেনি। নিখোঁজ অবস্থায় সে কিভাবে মারা গেল বুঝতে পারছি না।

মাদারীপুরের  অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, 'নিহত সাগরের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও মাদকসহ মোট ১৫টি মামলার সন্ধান পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের মালামাল ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ