জামাল উদ্দিন হত্যা মামলার আরো দুই আসামি গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

জামাল উদ্দিন হত্যা মামলার আরো দুই আসামি গ্রেফতার

ফেনী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৩ ৯ অক্টোবর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ফেনীর সোনাগাজীর মতিগঞ্জের জামাল উদ্দিন হত্যা মামলার আরো দুই আসামিকে ঢাকার আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

বুধবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- শাখাওয়াত হোসেন হুদয় ও দাউদুল ইসলাম। দুইজনের বাড়ি উপজেলার ভাদাদিয়া গ্রামে। 

ফেনী পিবিআইয়ের এসআই মোহাম্মদ ইউছুফ জানায়, সোনাগাজীর মতিগঞ্জ ইউপির ভাদাদিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে গত ২ আগস্ট দাউদুল ইসলাম গং দলবল নিয়ে একই গ্রামের জামাল উদ্দিনের বাড়িতে হামলা ও জামাল উদ্দিনসহ পরিবারের নারী-পুরুষ সবাইকে পিটিয়ে আহত করে। জামাল উদ্দিনকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ৩ আগস্ট রাতে জামাল উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

এ ঘটনায় তার স্ত্রী ফারজানা বেগম আট জনের নাম উল্লেখ করে সোনাগাজী থানায় একটি মামলা করেন। মামলাটি পরে পিবিআইতে স্থানান্তরিত হয়। পিবিআই আগে আরো দুই আসামিকে গ্রেফতার করেন। এনিয়ে মোট চারজন গ্রেফতার করা হলো। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ