জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন কাল, হাড্ডাহাড্ডি লড়াই!

ঢাকা, বুধবার   ০৮ জুলাই ২০২০,   আষাঢ় ২৪ ১৪২৭,   ১৬ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন কাল, হাড্ডাহাড্ডি লড়াই!

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০০ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১০:৫৯ ২৫ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামীকাল বুধবার। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ হবে।

প্রার্থীরা ভোট চেয়ে কুশল বিনিময়সহ নির্বাচনে বিজয়ী হয়ে আইনজীবীদের উন্নয়নে নিজেদেরকে নিয়োজিত রাখবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। 

নির্বাচনে ৩ শ ৩৫টি ভোটের মাধ্যমে নির্বাচন হচ্ছে। ভোটারগণ ভোট প্রয়োগে তাদের মনোনীত প্রার্থীকে বেছে নিবে সভাপতি/ সাধারণ সম্পাদক ও অন্যান্য পদের প্রার্থীদের। 

আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত আইনজীবীরা দুটি প্যানেলে বিভক্ত হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ  মনোনীত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদে সভাপতি অ্যাডভোকেট আমান উল্লাহ (আকাশ) ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. এনায়েত হোসেন হিটলার।

বিএনপি আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত সভাপতি অ্যাডভোকেট গোলাম নবী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ মো. আবুল কালাম আজাদ পরিষদ।

এছাড়াও বঙ্গবন্ধু আওয়ামী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত প্যানেলে সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আজিজুল হক ও অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান (হিরু), সহ-সাধারণ সম্পাদক - অ্যাডভোকেট মো. আব্দুর রহিম ও অ্যাডভোকেট মো. আবুল হাশেম তরফদার, অডিটর অ্যাডভোকেট নূর মোহাম্মদ অলিউল আজম, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. শামসুজ্জোহা ইসমাইল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- অ্যাডভোকেট একেএম আসাফ-উদ-দ্দৌলা (অর্নব), সদস্য- অ্যাডভোকেট খালেদ বিন মো. মঞ্জুরুল আহসান  (কেনেডি), অ্যাডভোকেট মো. কামাল উদ্দিন খান, অ্যাডভোকেট দেবজ্যোতি সেন শর্মা, অ্যাডভোকেট মো. রাশেদুল ইসলাম রাশেদ, অ্যাডভোকেট মো. সাজিদুল ইসলাম (সাজু), অ্যাডভোকেট মো. সুলতান আহম্মেদ অংশগ্রহণ করেছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে