জামালপুরে করোনায় চিকিৎসাধীন অবস্থায় শিক্ষকের মৃত্যু

ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

জামালপুরে করোনায় চিকিৎসাধীন অবস্থায় শিক্ষকের মৃত্যু

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:৩১ ৯ জুলাই ২০২০   আপডেট: ০৫:১৮ ৯ জুলাই ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনায় চিকিৎসাধীন অবস্থায় মহিউদ্দিন নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান বিষয়টি নিশ্চিত করেন।

মহিউদ্দিন জেলার সরিষাবাড়ী উপজেলাধীন সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের কাদিম উদ্দিনের ছেলে। তিনি উপজেলার কোনাবাড়ি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, গত ১ জুলাই মহিউদ্দিনের দেহে করোনা শনাক্ত হয়। পরে তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। 

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান জানান, মারা যাওয়া ওই ব্যক্তি আগে থেকেই ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও মানসিক রোগে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়ে তার দুই ছেলেও (কাউসার উদ্দিন ও কাফি উদ্দিন) আইসোলেশনে ভর্তি আছেন। তবে তারা সুস্থ আছেন।

সরিষাবাড়ী ইউএনও শিহাব উদ্দিন আহমদ জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। সংশ্লিষ্ট কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে স্বাস্থ্যবিধি মোতাবেক ওই ব্যক্তির লাশ দাফন করা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম