Alexa জাবিতে মাদক সেবনরত অবস্থায় শিক্ষার্থী আটক

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

জাবিতে মাদক সেবনরত অবস্থায় শিক্ষার্থী আটক

জাবি প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:০৯ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:০৯ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মাদক সেবনরত অবস্থায় ১০ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ও নিরাপত্তা শাখার সদস্যরা। আটককৃতদের মধ্যে পাঁচ জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং পাঁচ জন বহিরাগত।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর একটার দিকে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারের পিছন থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত জাবির শিক্ষার্থীরা হলেন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ৪৭তম আবর্তনের সামিয়া ইসলাম, রুজেন নূর, নোমান, ফিন্যাস এন্ড ব্যাংকিং বিভাগের ৪৭তম আবর্তনের রাকিব নেহাল তন্ময়, শারমিন সুলতানা উপমা।

বহিরাগতরা হলেন, গুলশান কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজিয়া তাবাসসুম, দি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব স্কলার্সের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নাফিজ আদনান, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আদনান শাহেদ, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জিসান আহমেদ উষ্ণ এবং সরকারি দেবেন্দ্র কলেজের ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরমিনা আকতার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ.স.ম ফিরোজ-উল-হাসান বলেন, 'গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নিরাপত্তা শাখার সদস্যরাসহ আমি বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারের পিছন থেকে মাদক সেবনরত অবস্থায় এদেরকে আটক করেছি। এসময় তাদের নিকট থেকে গাঁজা, ইয়াবা ও মদ পাওয়া গেছে। বর্তমানে আটককৃত ক্যাম্পাসের পাঁচ শিক্ষার্থী আমাদের হেফাজতে রয়েছে। আর বহিরাগত পাঁচ জনকে তাদের পরিবারকে জানিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।'

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics
Best Electronics