Alexa জাপা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়

ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

জাপা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়

 প্রকাশিত: ২০:৫৫ ১৮ জুলাই ২০১৮   আপডেট: ২১:৫৫ ১৮ জুলাই ২০১৮

সিইসির সঙ্গে জাপা প্রতিনিধি দলের সাক্ষাৎ

সিইসির সঙ্গে জাপা প্রতিনিধি দলের সাক্ষাৎ

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাপা সব সময়ই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে। তিনি বলেন, কখনোই কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন জাতীয় পার্টি চায় না।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সবার অংশ গ্রহণে- অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য হবে এমন আশাবাদও ব্যক্ত করেন হাওলাদার। 

বুধবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাত শেষে তিনি গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন জাপা মহাসচিব। এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু তার সঙ্গে ছিলেন।

এ সময় তারা কুড়িগ্রাম-০৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ মোঃ আক্কাছ আলী সরকারের একটি চিঠি প্রধান নির্বাচন কমিশনারের কাছে হস্থান্তর করেন।

চিঠিতে অধ্যাপক ডাঃ মোঃ আক্কাছ আলী অভিযোগ করেছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক এম.এ.মতিন তার এম.এ.মতিন কারিগরি মহাবিদ্যালয়সহ অন্যান্য নিজস্ব প্রতিষ্ঠানের শিক্ষক/কর্মচারীদের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার নিয়োগ দেয়ার চেষ্টা করছেন। যা নিরপেক্ষ নির্বাচনে অন্তরায় বলে মনে করেন আক্কাছ আলী।

এছাড়া নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পর্যাপ্ত সংখ্যক ম্যাজিষ্ট্রেট, বিজিবি, র‌্যাবসহ আইন শৃংখলারক্ষা বাহিনীর সদস্য মোতায়েনের দাবি জানিয়েছেন কুড়িগ্রাম-০৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ আক্কাছ আলী সরকার।

ডেইলি বাংলাদেশ/এলকে