জাপায় এক নারী এমপির দলীয় পদ স্থগিত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112171 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

জাপায় এক নারী এমপির দলীয় পদ স্থগিত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৯ ১৫ জুন ২০১৯   আপডেট: ২৩:২৯ ১৫ জুন ২০১৯

জাতীয় পার্টির সংরক্ষিত আসনের এমপি মাসুদা এম রশীদ চৌধুরীকে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও প্রাথমিক পদসহ সব পদ স্থগিত করেছেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার রাত দশটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে উল্লেখ করা হয়, গত ২৬ মে (রোববার) মহাসচিব কর্তৃক একটি কারণ দর্শানোর নোটিশ আপনার বরাবর প্রেরণ করা হয়েছিল। অদ্যাবধি উক্ত কারণ দর্শানো নোটিশে আপনি কোনো জবাব প্রদান করেন নাই। যা জাতীয় পার্টির সাংবিধানিক অবজ্ঞার শামিল ও সংগঠন বিরোধী কার্যকলাপ হিসেবে পরিগণিত হয়।

অতএব সংগঠন বিরোধী কার্যকলাপের দায়ে পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারার ক্ষমতা বলে প্রেসিডিয়াম পদসহ প্রাথমিক পদ-পদবী থেকে অস্থায়ী ভিত্তিতে আপনার সব পদ স্থগিত করা হল। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আপনি সংগঠনের কোনো কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন না।

জাপা চেয়ারম্যান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি সংবাদমাধ্যমে সরবরাহ করেন হোসেন মোহাম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি। এ বিষয়ে জানার জন্য পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএ