Exim Bank Ltd.
ঢাকা, সোমবার ২৩ জুলাই, ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫

জাপার প্রার্থী তালিকায় মৃত ব্যক্তির নাম

নিজস্ব প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম
ফাইল ছবি

জাতীয় পার্টির প্রার্থী তালিকায় একজন মৃত ব্যক্তির নাম উল্লেখ করা হয়েছে। যিনি প্রায় তিন বছর আগে মৃত্যুবরণ করেছেন। তার নাম নাসিম ওসমান। সম্প্রতি দেশের বেশ কয়েকটি জাতীয় দৈনিকে প্রকাশিত জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী তালিকা সম্পর্কিত সংবাদে দেখানো হয়েছে, নারায়নগঞ্জ-৫ আসনে আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন জাপা নেতা নাসিম ওসমান।

৮ ও ৯ জুলাই দেশের কয়েকটি জাতীয় দৈনিকে “মহাজোট হলে জাপা লড়বে ৭০ আসনে” “আওয়ামী লীগের কাছে যে ৭০ আসন চান এরশাদ” এমন শিরোনামে বিশেষ প্রতিবেদন প্রকাশ করা হয়। এ সম্পর্কে সংসদে বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বনানীর কার্যালয় থেকে ডেপুটি প্রেস সেক্রেটারি দেলোয়ার জালালী প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিবাদ জানানো হয়েছে। তাতে বলা হয়, সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, মনগড়া এবং উদ্দেশ্য প্রনোদিত সংবাদের মাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ছাড়ানো হচ্ছে। যেখানে সরকার ও বিরোধী দলের মধ্যে এক ধরনের দ্বন্ধ সৃষ্টির পায়তারা। যার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই।

ঐসব প্রতিবেদনে বলা হয়েছে, জাতীয় পার্টির পক্ষ থেকে ৭০ জন এমপি চাওয়া হয়েছে। ১০ থেকে ১২ জন মন্ত্রী করার দাবি জানিয়ে দলীয় প্রস্তাবণা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়েছে। যা একেবারেই মিথ্যা ও বিভ্রান্তিকর। প্রকৃত সত্যের সঙ্গে প্রতিবেদনের কোনো সত্যতা নেই। জাতীয় পার্টি ও মহাজোটের আসন বন্টন নিয়ে যে গল্প লেখা হয়েছে, তা পার্টির নেতাকর্মী, মহাজোট ও সাধারন মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করেছে।

এছাড়া নারায়নগঞ্জ-৫ আসনে সম্ভাব্য প্রার্থী হিসেবে নাসিম ওসমানের নাম দেয়া হয়েছে। যিনি কয়েক বছর আগেই মারা গেছেন। প্রতিবেদনে এমন ভূয়া তথ্য প্রকাশ করা, একটি পাঠকপ্রিয় গণমাধ্যমের কাছে একেবারেই অপ্রত্যাশিত বলে জানিয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান অফিস।

তাই দলীয় নেতাকর্মী, মহাজোট এবং সাধারন ভোটারের মাঝে বিভ্রান্তি দূর করতে জাতীয় পার্টি মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তকর এসব তথ্যের প্রতিবাদ করছে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতের মাধ্যমে।

ডেইলি বাংলাদেশ/এলকে

আরও পড়ুন
সর্বাধিক পঠিত
চার মাসের ‘গর্ভবতী’ বুবলী!
জাবির 'এইচ' ইউনিটের ফল প্রকাশ
বিশ্বের সবচেয়ে বড় ভিসা সেন্টার এখন ঢাকায়
শাকিবের সঙ্গে বিয়ে, যা বললেন নায়িকা বুবলী
ক্যামেরায় সম্পূর্ণ নগ্ন হয়েছেন এই অভিনেত্রীরা, কারা এরা?
ভেঙে গেলো পূর্ণিমার সংসার, পাল্টা জবাবে যা বললেন নায়িকা
মায়ের জিন থেকেই শিশুর বুদ্ধি বিকশিত হয়!
বিদ্যুৎ বিল কমিয়ে নেয়ার কিছু টিপস
ব্যর্থ হলো মার্কিন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র বিধ্বংসী পরীক্ষা
এইচএসসি'র ফল জানা যাবে যেভাবে
ধর্ষণের কবলে মৌসুমী হামিদ, ধর্ষক গাড়িচালক!
চীনের মধ্যস্থতায় তথ্য আদান-প্রদানে সম্মত পাকিস্তান-আফগানিস্তান
বিশ্বকাপের সব গোল্ডেন বল জয়ীরা
গৌরিকে নিয়ে ভক্তের প্রশ্ন, উত্তর দিলেন শাহরুখ!
দেহব্যবসার জন্যেই নতুন বাড়িতে শাহিদ দম্পত্তি!
প্রায় ৬ হাজার বছর পূর্বের বিস্ময়কর প্রেম কাহিনী!
‘দর্শকরাই জানেন কখন দেবেন তালি, কখন গালি’
যেসব দেশে কোনো নদী নেই
মহান আল্লাহ তাআলা যাদের প্রতি সন্তুষ্ট
আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি
শিরোনাম:
নাশকতার মামলায় খালেদার জামিন আবেদন কুমিল্লার আদালতকে বৃহস্পতিবারের মধ্যে নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের কোটা ইস্যুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সহিংসতার চার মামলা প্রতিবেদন ৫ সেপ্টেম্বর রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক আজ ঢাকার চারদিকে হবে এলিভেটেড রিং রোড: প্রধানমন্ত্রী বন্ধ হয়ে গেলো বড়পুকুরিয়া বিদ্যুৎকেন্দ্র