Alexa জানুয়ারিতে দেশের প্রেক্ষাগৃহে জয়ার বিসর্জন ও বিজয়া

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

জানুয়ারিতে দেশের প্রেক্ষাগৃহে জয়ার বিসর্জন ও বিজয়া

মেহেদী সোহেল

 প্রকাশিত: ১৯:০৮ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:০৮ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেবি’র সফলতার পর নতুন বছরে আবারো দর্শকদের মুখোমুখি হচ্ছেন ঢালিউড ও ঢালিগঞ্জের দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার কলকাতার প্রযোজনার চলচ্চিত্র  ‘বিজয়া’ নিয়ে হাজির হবেন তিনি। 

এদিকে চলচ্চিত্রটি কলকাতায় জানুয়ারির ৪ তারিখে মুক্তি পেলেও বাংলাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে জানুয়ারির তৃতীয় সপ্তাহে। সাফটা চুক্তির আওতায় এটি আনা হবে বলে ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন পরিবেশক ইফতেখার উদ্দিন নওশাদ।

তিনি বলেন, ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র  ‘বিসর্জন’। এটি দুই মাস আগে বাংলাদেশের সেন্সর সনদ পেয়েছে। বছরের প্রথম দিকে আমাদের প্রেক্ষাগৃহে দেখাবো চলচ্চিত্রটি।’ এছাড়া বিসজনের সিকুয়াল হচ্ছে জয়া আহসান অভিনীত নতুন চলচ্চিত্র  ‘বিজয়া’। এই চলচ্চিত্রটিও আমি এদেশের দর্শকদের দেখাতে চাই। এজন্য আমরা ছবিটি বাংলাদেশ আনছি। পরিকল্পনা আছে জানুয়ারির তৃতীয় সপ্তাহে ‘বিজয়া’ আমাদের দেশের দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।

এদিকে জয়া আহসান জানান, ‘বিসর্জন’র গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকে শুরু হয়েছে ‘বিজয়া’ ছবির গল্প। চলচ্চিত্র দুটি পরিচালনা ও অভিনয়  করছেন কৌশিক গাঙ্গুলি। জয়ার সঙ্গে কেন্দ্রীয় চরিত্রে আছেন আবির চট্টোপাধ্যায়।

‘বিসর্জন’-এর গল্প ছিল সীমান্ত-সংলগ্ন এলাকার একজন হিন্দু বিধবা পদ্মাকে নিয়ে। অল্প বয়সে বিধবা হওয়ায় তার আবার বিয়ে হয় গণেশ মণ্ডলের সঙ্গে। এরই মধ্যে ইছামতী নদীতে দুর্গা নিরঞ্জনের সময় নাসির নামের এক ব্যক্তি নদীতে পড়ে যায়। সে চোরাকারবারী। ভাসতে ভাসতে চলে আসে বাংলাদেশে। তার প্রাণ রক্ষা করে পদ্মা। নিজের বাড়িতে নাসিরকে আশ্রয় দেয়। নাসিরের সঙ্গে পদ্মার ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। পদ্মা চেষ্টা করে কীভাবে নাসিরকে ভারতে ফেরত পাঠানো যায়। কিন্তু এরই মধ্যে তিনজনের জীবনে আসে নানা পরিবর্তন।

নতুন ছবিটি প্রসঙ্গে জয়া আহসান বললেন, ‌‌‘নাসির, পদ্মা ও গণেশের গল্প সবার হৃদয় জয় করলেও কিছু প্রশ্নের উত্তর পাওয়া বাকি আছে এখনো। কিছু থমকে দাঁড়ানো সময়ের সম্মুখীন হওয়া এখনো বাকি আছে। বিসর্জনের রেশ নিয়ে আবারো আমরা বিজয়াতে।’

ডেইলি বাংলাদেশ/এসএম/জেডআর


 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩