.ঢাকা, শুক্রবার   ২২ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৫ রজব ১৪৪০

অভিনেত্রীকেই শেখালেন অভিনেত্রী, কী জানেন?

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১০:৫৬ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ১০:৫৬ ১০ নভেম্বর ২০১৮

মিমি চক্রবর্তী এবং ঐন্দ্রিলা

মিমি চক্রবর্তী এবং ঐন্দ্রিলা

এবার এক বাঙালি অভিনেত্রী যা করলেন তা দেখে চমকে উঠবেন যে কেউই। ভাইফোঁটা দিতে এসে এমন মারাত্মক ভুল করলেন যে শেষ পর্যন্ত পাশে দাঁড়িয়ে থাকা অন্য এক অভিনেত্রী বাধ্য হলেন তাকে শুধরে দিতে।

ভাইফোঁটার দিন মানেই চরম ব্যস্ততা ভাই-বোনেদের মধ্যে। সেলিব্রিটিদের মধ্যেও ব্যস্ততা কিছু কম থাকে না তা সবাই জানে। ভাইফোঁটার টানে ছুটে আসেন স্নেহের মানুষটির কাছে। 

প্রতি বছরের মতোই এ বছরেও রাজ্যের নেতা-মন্ত্রীদের মধ্যে এদিন বেশ ব্যস্ততা ছিল সকাল থেকেই। রাজ্যের মন্ত্রীদের মধ্যে বেশ কিছুটা ব্যতিক্রমী অরূপ বিশ্বাস। বিগত বেশ কয়েক বছর ধরেই এই দিনটা ঘটা করে উদযাপন করেন মন্ত্রী। আর তার আয়োজন মানেই তারকার হাট। ভাইফোঁটার মঞ্চও তাই রীতিমতো তারকাখচিত হয়ে থাকে। এ বছরও তার ব্যতিক্রম ছিল না। 

এদিন নিজের পাড়াতেই ভাইফোঁটার জন্য তৈরি মঞ্চতে সারাদিনই উপস্থিত ছিলেন তিনি। স্টেজে তখন তারকার মেলা। একে একে এসে উপস্থিত হয়েছেন মিমি, রণিতা, ঐন্দ্রিলা, প্রিয়াঙ্কা। ভাইফোঁটা দেয়ার জন্য প্রিয়াঙ্কার পাশে এসে দাঁড়ালেন মিমি। 

চন্দন, দুব্বো নিয়ে সাজানো থালা তখন ঐন্দ্রিলার হাতে। শাড়ি সামলে মিমি ঐন্দ্রিলার থালা থেকে চন্দন তুলে অরূপবাবুর কপালে ফোঁটা দেয়া শুরু করলেন। কিন্তু কোন আঙুলে? ক্যামেরায় স্পষ্ট ধরা পড়ে বাঁ হাতের মধ্যমা দিয়ে ভাইফোঁটা দিতে যাচ্ছিলেন মিমি। 

আর সেটি চোখে পড়ার সঙ্গে সঙ্গে বারণ করেন ঐন্দ্রিলা। নিজের সংবরণ করতে না পেরে হেসে ফেলেন প্রিয়াঙ্কা ও রণিতাও। মিমিও ভুল বুঝতে পেরে চটজলদি আঙুল বদলে নেন। যদিও মন্ত্রীর অভিব্যক্তি থেকে স্পষ্ট বিষয়টা খুব একটা ভালোভাবে নেননি তিনি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস