Alexa জাতীয় সংগীতে কণ্ঠ মেলাতে গিয়ে কাঁদলেন পলক 

ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৬ ১৪২৬,   ০৫ রজব ১৪৪১

Akash

জাতীয় সংগীতে কণ্ঠ মেলাতে গিয়ে কাঁদলেন পলক 

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৬ ১৭ জানুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

জাতীয় সংগীতে কণ্ঠ মেলাতে গিয়ে কাঁদলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এ সময় প্রতিক্রিয়ায় প্রতিমন্ত্রী বলেন, প্রতিবন্ধী ব্যক্তিদের অনেকেই জাতীয় সংগীত গাইতে পারে না। তাদের কষ্ট আমাকে কাঁদায়।

সি আর আই জি বাংলাদেশ এর সহযোগিতায় শুক্রবার সন্ধ্যায় নাটোরের সিংড়ায় চলনবিল প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী ও অসহায় ৪০০ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতে কণ্ঠ মেলান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে পলক বলেন, নিজেকে প্রতিবন্ধী মনে করবেন না, আপনারা সুস্থ-সবল। আমরা সমাজের সব সুযোগ সুবিধা ভোগ করি এবং আমরাই বেশি দুর্নীতি করে যাচ্ছি। 

প্রতিমন্ত্রী আরো বলেন, সমাজের দুর্নীতিবাজরাই বুদ্ধি প্রতিবন্ধী। প্রতিবন্ধী সুরক্ষা আইন শেখ হাসিনা করেছেন। তিনি প্রতিবন্ধী বিদ্যালয়ের মাধ্যমে তাদের শিক্ষিত করে সোনার বাংলার স্বপ্নকে বাস্তবায়ন কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র পৌঁছে দেয়া হবে। সিংড়ার কোনো পরিবারের সদস্যরা যেন শীতে কষ্ট না পায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের গুরুত্ব দিয়েছেন। তার সুযোগ্য পুত্র তরুণ প্রজন্মকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছেন। সারাদেশে ২৮টি হাইটেক পার্ক স্থাপনের কাজ শুরু করেছে। ৮ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করেছে।

অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে বক্তব্য রাখেন, চায়না রেলওয়ে ইন্টারন্যাশনাল গ্রুপের নির্বাহী প্রতিনিধি জাং জিয়াওলিয়াং।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, ইউএনও সুশান্ত কুমার মাহাতো, ওসি নুর-এ- আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর শেখ, যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ