বিগবসে অনুপ জালোটাকে প্রলুব্ধ করতে জাসলিনের কাণ্ড!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

বিগবসে অনুপ জালোটাকে প্রলুব্ধ করতে জাসলিনের কাণ্ড!

 প্রকাশিত: ১৩:৫৭ ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ১৩:৫৭ ৮ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

‘বিগ বস’-এর দ্বাদশ মরসুম জমে গিয়েছে। জসলিন-অনুপের অসমবয়সী প্রেম হোক বা শ্রীসন্থের মতো বিতর্কিত চরিত্রের উপস্থিতি নানা কারণেই দর্শককে এবারো দারুণভাবে টানছে এই জনপ্রিয় রিয়েলিটি শো। 

তবে বরাবরই বিগ বস ঘরের মধ্যমণি হয়ে থাকেন জসলিন ম্যাথারু আর অনুপম জালোটা। আর তারা যাই করে না কেনো সেটিই যেন দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। যেমনটা করেছিলেন বিগ বসের সর্বশেষ শো-টিতে।

কেননা বিগ বসের সেই শো’তে পোল ডান্স দিয়ে সবার নজর কেড়েছিলেন নেহা পান্ডসে। আর নেহার পরেই ডাক পড়ে জসলিনের। কিন্তু জসলিন মোটেই পোল ডান্স করেননি।

রবং তিনি অনুপকেই ঘিরেই রেস ছবির গান ‘জারা জারা টাচ মি’র সঙ্গে অনেকটা আবেদনময়ী ভঙ্গিতেই নাচতে থাকেন। আর নাচের সেই ভিডিওটি নিজের ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন জসলিন নিজেই।

শুধু নেচেই খান্ত হননি এই লাস্যময়ী, নাচের শেষে প্রীয়তমের গালে একটা চুমু দিয়ে বসলেন। আর এতেই আরো কয়েকদিনের সমালোচনার খোড়াক পান নিন্দুকেরা। অনেকে আবার বলছেন  অনুপ জালোটাকে প্রলুব্ধ করতে এসব কাজ করেছেন জসলিন। 

প্রসঙ্গত, ভারতী সিংহের প্রস্তাবিত ‘বিগ বস গট ট্যালেন্ট’ নামের এক প্রতিযোগিতায় অংশ নেন প্রতিযোগীরা। আর সেখানেই জানা যায় জসলিন আর অনুপের অসম প্রেমের এই কাহিনী। 

জসলিনের নাচের সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics