জাতীয় পার্টির ‘মনোনয়ন’ পাচ্ছেন হিরো আলম

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১৩ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

জাতীয় পার্টির ‘মনোনয়ন’ পাচ্ছেন হিরো আলম

 প্রকাশিত: ২৩:৪১ ১২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০০:০৪ ১৩ সেপ্টেম্বর ২০১৮

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর সঙ্গে হিরো আলম (বামে)

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর সঙ্গে হিরো আলম (বামে)

আশরাফুল আলম ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা একটি নাম। আর এবার তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া থেকে এমপি নির্বাচনের ঘোষণা দিয়েছেন। 

আর এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্রই হিরো আলমকে নিয়ে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। 

এদিকে, মঙ্গলবার দুপুর ১২টায় রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম। এ সময় তিনি বগুড়া থেকে এমপি পদে নির্বাচন করার বিষয়ে আলোচনা করেন। 

সাক্ষাতের একটি ছবি ফেসবুকে শেয়ার করতেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আর তারপর থেকেই জোর গুঞ্জন সৃষ্টি হয়, হিরো আলম কোন রাজনৈতিক দলের প্রার্থী হবেন? 

এরপরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি সাংসদ নির্বাচন করবো সেই বিষয়টিই জানাতে এসেছিলাম। তিনি (জিএম কাদের) মন্ত্রী ছিলেন, এজন্য তার দিক নির্দেশনা নিতে এসেছি। তারপর কী কথা হয়েছে, সে বিষয়ে কিছুই বলেননি হিরো আলম।

এর আগে, গত ৮ সেপ্টেম্বর রাজধানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান (এরশাদ) এর আয়োজিত যৌথ সভায় আকস্মিকভাবে হিরো আলমকে দেখা যায়।

সে সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি কোন কোন রাজনৈতিক দলের নেতা নই। বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেন মোহাম্মদ এরশাদ এর বক্তব্য শুনতে আমি এখানে এসেছি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস