.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

জাজের মোটা নায়িকা দরকার

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ২১:২৩ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:২৩ ১৯ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

যেখানে সচরাচর সিনেমার নায়িকা হতে হলে মোটা হওয়া যাবে না, স্লিম ও দেখতে আকর্ষনীয় হওয়া চাই। এটা ঢালিউড, টলিউড, বলিউড, হলিউড বা বিশ্বের যে কোন সিনেমা ইন্ড্রাস্ট্রির নায়িকাদের ক্ষেত্রে লক্ষ্য করা যায়। সেখানে এবার স্রোতের বিপরীতে গা ভাসালেন দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এবার তারা খোঁজ করতে শুরু করেছেন মোটা নায়িকা। 

এটা শুনে রীতিমতো ভক্তরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। নায়িকা আবার মোটা হয় নাকি? বা হলেও কেমন দেখাবে? যদিও প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্নধার আব্দুল আজিজ বলছেন, গল্পের প্রয়োজনেই এমন একজন নায়িকা দরকার। 

জাজের কর্ণধার আব্দুল আজিজ সামাজিক ফেসবুকে এক বার্তার মাধ্যমে জানিয়েছেন, শিগগিরই তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি ছবি বের হবে। সেই ছবির জন্য নায়িকার ফিগার অনেক মোটা হতে হবে। গল্পের প্রয়োজনেই এমন নায়িকা। আগ্রহীকে অবশ্যই ১৬ থেকে ২১ বছর বয়স এবং ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার হতে হবে। পড়াশোনা ন্যূনতম এসএসসি।

এক বার্তায় তিনি অনেক মোটা মেয়ে না হলে, অযথা ইমেইল না করার জন্য অনুরোধও জানিয়েছেন। আর যারা শর্ত মেনে যোগাযোগ করবেন তাদের  [email protected] এই ইমেইলে ছবিসহ বিস্তারিত পাঠানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

এ প্রসঙ্গে আব্দুল আজিজ বলেন, জাজ সব সময় ছবির গল্পের নায়ক-নায়িকা বা কলাকুশলী বাছাই করে। তার ধারাবাহিকতায় আমাদের আগামী ছবির জন্য মোটা নায়িকা দরকার। সেজন্যই মোটা নায়িকা খুঁজছি। মজার বিষয় হলো, এ ছবির নায়ক হবে অনেক চিকন। 

একটি সুত্র জানিয়েছে, এ ছবিটির জন্য নায়িকা হিসেবে ভাবা হচ্ছে সংগীত শিল্পী প্রীতমকে। এর আগে একটি অনুষ্ঠানে আব্দুল আজিজ সরাসরি প্রীতমকে নায়ক বানানোর প্রস্তাব করেছিলেন। 

এদিকে এ বছরেই নুহাশ হুমায়ূনের পরিচালনায় ‘৭০০’ টাকা শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় প্রীতমের অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। সেই জায়গা থেকেই প্রীতম সিনেমায় অভিনয় করতে পারে বলে ধারণা করছেন অনেকে। তবে প্রীতম আপাতত গান নিয়েই ব্যস্ত রয়েছেন। তাই এখনি সবকিছু চূড়ান্ত করে বলা সম্ভব হচ্ছে না। এর জন্য অপেক্ষা করতে হবে আরো কিছু দিন।

প্রসঙ্গত, এই সিনেমাটির গল্প লিখেছেন আব্দুল আজিজ নিজেই। সবকিছু ঠিকঠাক হলেই নতুন বছরের এপ্রিল মাসে নতুন ছবিটির শুটিং শুরু হতে পারে। তার আগে ছবিটির পরিচালকসহ অন্যান্য শিল্পীদের নামও চূড়ান্ত করা হবে বলেও জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/এনএ