পানির কাছে শিশুটিকে অভিভাবকের মতো বাঁচালো পোষা কুকুর 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112947 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

পানির কাছে শিশুটিকে অভিভাবকের মতো বাঁচালো পোষা কুকুর 

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৩৬ ১৮ জুন ২০১৯   আপডেট: ০৭:৫৭ ১৯ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলটা পানিতে পড়ে গিয়েছিল। তাই সেটা কুড়িয়ে আনতে গিয়েছিল শিশু মেয়েটি। কিন্তু ওই ছোট্ট মেয়েটি বুঝতে পারেনি জলে তার বিপদ হতে পারে। তার এখনো যে সাঁতার কাটার বয়স হয়নি। কিন্তু বুঝতে পেরেছিল পোষা কুকুর। তাই তাকে অভিভাবকের মতো টেনে সরিয়ে দেয় জলের ধার থেকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, নদীর পাড়ে বসে রয়েছে একটি কুকুর। তার সামনে একটি বাচ্চা মেয়ে জলের দিকে এগিয়ে যাচ্ছে। কুকুরটি সম্ভবত বুঝতে পারে বিপদে পড়তে পারে শিশুটি। তাই সে দ্রুত এগিয়ে গিয়ে বাচ্চাটির জামা কামড়ে ধরে, টেনে আনে পিছনের দিকে। যতক্ষণ না নিরাপদ দূরত্বে নিয়ে যাওয়া যায়, ততক্ষণ তাকে টানতে থাকে। তারপর নিজে গিয়েই নদীর পানিতে নেমে বলটি কুড়িয়ে আনে কুকুরটি।

ভিডিওটি যিনি ক্যামেরাবন্দি করেছেন, তিনি সম্ভবত জানতেন কী হতে পারে এ পরিস্থিতিতে। তাই শিশুটি পানির কাছে চলে গেলেও তিনি কাছে দাঁড়িয়ে সেটির ভিডিও রেকর্ডিং করছিলেন। শিশুটিকে আটকানোর চেষ্টা করেননি। কারণ তিনি হয়তো আগে থেকেই জানতেন শিশুটি জলের কাছে গেলেই পোষা কুকুরটি আটকে দেওয়ার চেষ্টা করবে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/জেএইচ