রাবিতে দুই ছিনতাইকারী আটক

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

রাবিতে দুই ছিনতাইকারী আটক

 প্রকাশিত: ১৮:৫৫ ৪ নভেম্বর ২০১৮   আপডেট: ১৮:৫৫ ৪ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক কর্মচারীর ছেলেসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।  শনিবার দিবাগত রাতে নগরীর টিকাপাড়া গোরস্থান এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের একজন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের কর্মচারী ওমর ফারুকের ছেলে প্রিন্স এবং অপরজন নগরীর সাগরপাড়া এলাকার মীর জাহানের ছেলে মমিনুল। ছিনতাইয়ের শিকার তাসফিক আল তৌহিদ আরবী বিভাগের শিক্ষার্থী ও   ছাত্রলীগের আরবী বিভাগের সভাপতি।

জানা যায়, শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন তাসফীক আল তৌহিদ। এ সময় কয়েকজন তার কাছে ইবলিশ চত্বর কোন দিকে তা জানতে চায়। উত্তর দিতে গেলে দুজন তৌহিদের গলায় ও কোমরে ছুরি ধরে মোবাইল ও মানিব্যাগ কেড়ে নেয়। টাকার বিনিময়ে ছিনতাইকারীদের ফোনটা ফেরত দিতে অনুরোধ করে তৌহিদ। ছিনতাইকারীরা মোবাইল ফেরত নেয়ার  জন্য তৌহিদকে আধঘণ্টা পর ফোন দিতে বলে।

তৌহিদ এরইমধ্যে বিষয়টি পুলিশকে জানায়। ছিনতাইকারীরা নগরীর টিকাপাড়া গোরস্থানের কাছে টাকা নিয়ে যেতে বললে তৌহিদ ও তার বন্ধু রুবেল টাকা নিয়ে যায়।     এদিকে সাদা পোষাকে পুলিশ তাদেরকে অনুসরণ করে। টাকা দেয়ার সময় হাতেনাতে পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করে।

মতিহার থানার ওসি শাহাদাত হোসেন বলেন, ছিনতাইয়ের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ