জবির করোনায় আক্রান্ত দুই কর্মচারীর পরিবারের পাশে ফেডারেশন

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

জবির করোনায় আক্রান্ত দুই কর্মচারীর পরিবারের পাশে ফেডারেশন

ববি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২২ ১৯ মে ২০২০   আপডেট: ১৫:৫০ ২০ মে ২০২০

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

করোনায় মারা যাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গাড়িচালক কামাল হোসেন ও আক্রান্ত নিরাপত্ত্বা প্রহরী খলিলুর রহমানের পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশন।

সোমবার ফেডারেশনের পক্ষ থেকে দুই কর্মচারীর পরিবারে নগদ অর্থ দেয়া হয়। তাদের পরিবারের যোগ্য প্রার্থীকে স্থায়ী চাকরিতে নিয়োগ দেয়ার জন্য ঐ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে দাবি জানিয়েছেন ফেডারেশনেরর নেতৃবৃন্দ।

ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয় ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নেতৃদৃন্দ আর্থিক সহযোগিতার পাশাপাশি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কর্তপক্ষের কাছে এ দাবি করেন।

আন্ত:বিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের সদস্য সচিব ও বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদের সভাপতি হাসানুজ্জামান বলেন, যে কোনো বিশ্ববিদ্যালয়ের সহকর্মীদের বিপদে আপদে পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়েই ফেডারেশনে পথ চলা। সব বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা মিলে আমরা একটি পরিবার। ফেডারেশনেরর পক্ষ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্যারের সঙ্গে কথা বলে আমাদের দাবিটি তুলে ধরা হয়েছে।

এদিকে এই দু:সময়ে পরিবার দুটির পাশে দাঁড়ানোর জন্য ফেডারেশনভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

ডেইলি বাংলাদেশ/জেডএম