জবাব হবে আগামী নির্বাচনে

ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০,   আষাঢ় ২৩ ১৪২৭,   ১৫ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

জবাব হবে আগামী নির্বাচনে

 প্রকাশিত: ১১:৫৯ ২৪ মার্চ ২০১৮   আপডেট: ১২:১২ ২৪ মার্চ ২০১৮


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের উপ নির্বাচনে জাতীয় পার্টির বিজয় ছিনতাই হয়েছে দাবি করে দলটির কেন্দ্রীয় শীর্ষ নেতারা হুঁশিয়ারি দিয়েছেন, এর জবাব দেয়া হবে আগামী জাতীয় নির্বাচনে।

শনিবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশে জাপার প্রেসিডিয়াম সদস্যরা তাদের বক্তব্যে এ হুঁশিয়ারি দেন। সকাল সোয়া ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্যদিয়ে মধ্যদিয়ে শুরু হয় এরশাদের মহাসমাবেশ। এর পর জাতীয় সংগীত গাওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করছেন  ঢাকা উত্তর জাপা’র সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতি। মঞ্চে জাপার শীর্ষ নেতারা ছাড়া আছেন সম্মিলিত ইসলামি জোটের নেতারাও।

বক্তৃতা দিতে গিয়ে জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের প্রেস ও পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় বলেন, সোহরাওয়ার্দী উদ্যান মানুষে মানুষে কানায় কানায় পূর্ণ। আমরা প্রমাণ করলাম ক্ষমতায় যাওয়ার সব শক্তি অর্জন করেছি।

তিনি বলেন, আমাদের এই শক্তিই দলকে ক্ষমতার দ্বারপ্রান্তে পৌঁছে দেবে। নাসিরনগরে আমাদের বিজয় ছিনতাই হয়েছে, তার জবাব দেবো জাতীয় নির্বাচনে দেব।

সমাবেশের শুরুতে বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান। তিনি বলেন, মহাসমাবেশে আমরা প্রমাণ করেছি জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি সত্যিকারে ফ্যাক্টর।

প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রত্না বলেন, এরশাদকে আবার ক্ষমতায় বসানোর শপথে মাঠে নেমেছি। ইনশাআল্লাহ, আগামীতে জাতীয় পার্টিই ক্ষমতায় যাব।

প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক বলেন, একটি রাজনৈতিক দল বলেছিল- এরশাদের লোক নেই। আমি তাদের জবাব দিয়ে বলতে চাই- এসে দেখে যান আমাদের কত লোক আছে?

ডেইলি বাংলোদেশ/ডিএম/ এলকে