Alexa জন্মদিনে মা ও ‘প্রয়াত’ বাবার সঙ্গে সময় কাটাবেন ঊর্মিলা!

ঢাকা, রোববার   ২৬ জানুয়ারি ২০২০,   মাঘ ১২ ১৪২৬,   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ঊর্মিলার জন্মদিন আজ...

জন্মদিনে মা ও ‘প্রয়াত’ বাবার সঙ্গে সময় কাটাবেন ঊর্মিলা!

 প্রকাশিত: ১৫:০৭ ১৮ জুলাই ২০১৮   আপডেট: ১৫:০৭ ১৮ জুলাই ২০১৮

ঊর্মিলা শ্রাবন্তী কর

ঊর্মিলা শ্রাবন্তী কর

জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। সামনের ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে আজ আবার এ অভিনেত্রীর জন্মদিন। এতেই ভক্ত ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

শুভ জন্মদিন ঊর্মিলা। তবে এমন দিনে কখনো ভালো থাকেন না তিনি। জন্মদিনটা তার মন খারাপের মধ্য দিয়ে উদযাপন করেন এই অভিনেত্রী। কারণ এক বছরেরও বেশি সময় ধরে প্রয়াত হয়েছেন ঊর্মিলার বাবা। তাই বাবাকে ছেড়ে জন্মদিন পালন করতে সই না তার।

তারপরেও বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের ইচ্ছায় তাকে পালন করতে হয় জন্মদিন।

জানা গেছে, জন্মদিন উপলক্ষে আজ সকাল ১০টা ৪০ মিনিটে আরটিভির ‘তারকালাপ’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন ঊর্মিলা। এরপর দিনের বাকিটা সময় তিনি মায়ের সঙ্গেই কাটাবেন। আগামীকাল সকালে তিনি নিজের গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইলে যাবেন। সেখানে তার বাবার কবরের পাশে কিছুটা সময় কাটাবেন তিনি।

এই ব্যাপারে ঊর্মিলা বলেন, দেখতে দেখতে বাবাকে ছাড়া দুটো জন্মদিন পেরিয়ে যাচ্ছে। বাবাই ছিলেন আমার জন্মদিনের কেন্দ্রবিন্দু। আজ বাবা নেই, সব কেমন যেন শূন্য শূন্য লাগছে। মাঝে মাঝে নিজেকে খুব একা মনে হয়। ভীষণ মিস করি বাবাকে। জন্মদিন এলেই মনটা খারাপই হয়ে যায়। সবাই আমার বাবার জন্য আশীর্বাদ করবেন।

সর্বশেষ ঊর্মিলা শ্রাবন্তী কর এজাজ মুন্নার রচনা ও নির্দেশনায় আগামী ঈদের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাম ‘সাভালোভা’

ডেইলি বাংলাদেশ/জেডআই