গাজীপুরে অপহরণের পর শিশু হত্যা, আটক ১

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

গাজীপুরে অপহরণের পর শিশু হত্যা, আটক ১

 প্রকাশিত: ১৯:০৭ ১১ অক্টোবর ২০১৮   আপডেট: ১৯:০৭ ১১ অক্টোবর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

গাজীপুরে অপহরণের পর এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের গাজীপুরা এলাকার ময়লারস্তুপ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত শিশুর নাম আব্দুল্লা আল নোমান। সে গাজীপুর সদর উপজেলার বানিয়ারচালা এলাকার  লোকমান হোসেনের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ভাড়াটিয়া পোশাক শ্রমিককে গ্রেফতার করা হয়েছে।

গাজীপুর মেট্রো পুলিশের টঙ্গী পূর্ব থানার এসআই সোহরাব হোসেন জানান, মহানগরের গাজীপুরা এলাকায় ময়লারস্তুপে শিশুর লাশ পড়ে থাকাতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বিকেলের দিকে লাশটি উদ্ধার করা হয়। তিনি আরো জানান, বুধবার বিকেলে নোমানকে বাসা থেকে অপহরণ করে তাদের বাড়ির ভাড়াটিয়া পোশাক শ্রমিক বাবুল হোসেন। পরে তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করা হয়। এক পর্যায়ে মুক্তপণের টাকা না দিয়ে নোমানের পরিবার জয়দেবপুর থানায় অভিযোগ দায়ের করে। পরে পুলিশ বৃহস্পতিবার সকালে বাবুল হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এ সময় বাবুল পুলিশের কাছে স্বীকারক্তি দিয়ে মরদেহের সন্ধান দেয়। খবর পেয়ে নিহতের বাবা লোকমান হোসেন লাশ সনাক্ত করেন। লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, পোশাক শ্রমিক বাবুল হোসেন শিশুটিকে নিয়ে এনার্জি ড্রিংকের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে। পরে তাকে হত্যা করে ব্যাগে করে মরদেহ নিয়ে মহানগরের গাজীপুরার ময়লার ভাগাড়ে ফেলে দেয়।

ডেইলি বাংলাদেশ/আরআর

Best Electronics