জন্মদিনের পোশাকে ৭০তম জন্মদিন পালন!

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭,   ১১ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

জন্মদিনের পোশাকে ৭০তম জন্মদিন পালন!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৭ ২২ এপ্রিল ২০২০  

জন্মদিনের পোশাকে ৭০তম জন্মদিন পালন

জন্মদিনের পোশাকে ৭০তম জন্মদিন পালন

চারদিকেই করোনার আতঙ্ক। সবাই এক প্রকার ঘরবন্দী জীবন কাটাচ্ছেন। লকডাউন হচ্ছে প্রায় প্রতিটি দেশ। যুক্তরাজ্যও এর বাইরে নয়। দেশটিতে মরণ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গত মার্চের ২৪ তারিখ থেকে লকডাউন ঘোষণা করেছে বরিস জনসনের প্রশাসন।

তবে লকডাউনে দিনে একবার শরীর চর্চা এবং প্রয়োজনীয় খাদ্য বা চিকিত্সা সামগ্রী কেনার জন্য বের হওয়ার অনুমতি দেয়া হয়েছে। এমন পরিস্থিতিতে দেশটির সোমারসেটের ফ্রমে নামক শহরের এক বাসিন্দা অবাক কাণ্ড ঘটিয়েছেন।

সকাল বেলা জন্মদিনের পোশাকে সাইকেলে করে ৭০তম জন্মদিন পালন করেছেন তিনি! এই ঘটনা দেখে নিজের চোখকে বিশ্বাস করাতে পারেননি নিকি বির্চাল নামের স্থানীয় এক বাসিন্দা। তিনি জানান, এক ব্যক্তির সঙ্গে এক বৃদ্ধ সাইকেলে করে নগ্ন হয়ে বের হয়ে যান শরীর চর্চা করতে। তাকে স্থানীয়রা ডেবি নামে চেনে। ওই দিন তার জন্মদিন ছিল।

নিকি বলেন, কাজে যাওয়ার আগে আমি বারান্দায় বসে কফি পান করছিলাম। আমার মনে হয় তখন ৭টা ৪৫ মিনিট। হঠাৎ করেই এই ঘটনা আমার চোখে পড়ে। এই ঘটনা দেখার পর আমি মনে মনে হাসতে শুরু করলাম।

ফ্রমের লকস হিলের দিকে যাওয়ার সময় নিকি তাদের ছবি তুলেন। ছবিটি তিনি পেছন থেকে তুলেন। তিনি বলেন, তারা এই পৃথিবীকে পাত্তাই দিচ্ছেন না। আমি মনে করি না যে তারা ছবি তুলা সম্পর্কে জানেন। আমাকে কি এই জাতীয় কোনো ছবি তোলার অনুমতি দেয়া হচ্ছে? তবে এই একটি ছবিই আমার দিনটিকে আনন্দের করে তুলেছিল।

ডেইলি বাংলাদেশ/এএ