জনপ্রিয়তার লোভে টিকটক বানাতে গিয়ে মৃত্যুর কোলে যুবক

ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬,   ০৬ শা'বান ১৪৪১

Akash

জনপ্রিয়তার লোভে টিকটক বানাতে গিয়ে মৃত্যুর কোলে যুবক

স্যোশাল মিডিয়া ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৭ ২৮ ফেব্রুয়ারি ২০২০  

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

জনপ্রিয়তার লোভে টিকটকের ভিডিও বানাতে বিপদজ্জনক কর্মকাণ্ড করেন টিকটকাররা। এতে অনেকের মৃত্যু পর্যন্ত হয়। এবার টিকটকের ভিডিও বানাতে বরফের চাদরের নিচে হিমশীতল পানিতে সাঁতার কাটতে গিয়ে মৃত্যুর কোলে চলে যান জ্যাসন ক্লার্ক নামের এক যুবক। কিন্তু মৃত্যু তাকে আলিঙ্গন করতে পারেননি। ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মৃত্যুর কাছাকাছির যাওয়ার অভিজ্ঞতা জানালেন টিকটকার ওই যুবক।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লেকের পানি বরফে ঢেকে গেছে। তার নিচে রয়েছে হিমশীতল পানি। জ্যাসন ক্লার্ক কাপড় খোলে বরফের কিছু ভাঙা অংশে পড়ে ডুব দিয়ে বরফের চাদরের নিচে সাঁতার কাটতে থাকেন। কিন্তু সাঁতার কাটার এক পর্যায়ে তিনি ডুব দেয়ার স্থানটি হারিয়ে ফেলেন। অনেক খোঁজাখুঁজি করে অবশেষে ডুব দেয়া অংশে ফিরে আসেন।

অভিজ্ঞতা জানাতে গিয়ে জ্যাসন বলেন, মৃত্যুকে এতো কাছে থেকে দেখিনি আমি। হিমশীতল পানিতে সাঁতার কাটার সময় চোখের মণি স্থির হয়ে পড়ে। এছাড়া সাঁতার কাটার হাত-পা জমে যায়। শেষের দিকে আমি ভালো করে বুঝে উঠতে পারছিলাম না। পরে অনেক ঘুরাঘুরির পর শীতল পানি থেকে বের হয়ে আসি। তখন নিজের শরীর অবশ মনে হয়েছিল। এরপর বেশ কয়েকবার জোরে শ্বাসপ্রশ্বাস নেই।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ