সব দলকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান আওয়ামী লীগের

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সব দলকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৩ ৬ এপ্রিল ২০২০   আপডেট: ২২:১৩ ৬ এপ্রিল ২০২০

ওবায়দুল কাদের। ফাইল ছবি

ওবায়দুল কাদের। ফাইল ছবি

মহামারি করোনাভাইরাসের কারণে দেশের এই সঙ্কটের সময় সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।

সোমবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ আহবান জানান। 

ওবায়দুল কাদের বলেন, এই সংকটের সময় দেশের সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য প্রণোদনা প্যাকেজ ঘোষণা করার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্য প্রণোদিত। বিএনপি নেতারা যেকোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপি যে প্রস্তাব উত্থাপন করেছিল, সেটা উদ্দেশ্য প্রণোদিত। ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুল ইসলামের অগোছালো মন্তব্য-চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

ওবায়দুল কাদের আরো বলেন, দেশের এই সংকটময় সময়ে মানবিক কারণে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সব স্তরের জনগণ এক প্ল্যাটফর্মে দাঁড়িয়েছে। 

এ সময় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দেশে-বিদেশে যারা মারা গেছেন তাদের বিদেহী আত্মার শান্তি ও যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

ডেইলি বাংলাদেশ/জেডআর/এসএএম