জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস: মহিউদ্দিন

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১৩ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস: মহিউদ্দিন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৫ ৮ মার্চ ২০২০  

রাজধানীর জিগাতলায় উপনির্বাচনের প্রচার শুরু করার আগে সাংবাদিকদের কথা বলেন শফিউল ইসলাম মহিউদ্দিন। ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর জিগাতলায় উপনির্বাচনের প্রচার শুরু করার আগে সাংবাদিকদের কথা বলেন শফিউল ইসলাম মহিউদ্দিন। ছবি: ডেইলি বাংলাদেশ

এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও ঢাকা-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন বলেছেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ। এ কারণে তাদের কাছে বারবার ফিরে যাই। 

রোববার রাজধানীর জিগাতলা ১৪ নম্বর ওয়ার্ড থেকে উপনির্বাচনের প্রচার শুরু করার আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

মহিউদ্দিন বলেন, আমরা জনগণের কাছে বারবার ফিরে যাই। কারণ তারা আমাদের ক্ষমতার উৎস। তারাই আমাদের ভরসা। এজন্য সেই জনগণের সামনে আমি স্বাধীনতার মার্কা, বঙ্গবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা নিয়ে ঢাকা-১০ আসনে প্রার্থী হয়েছি। আশা করি জনগণ নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে। 

ম‌হিউ‌দ্দিন বলেন, নির্বা‌চিত হতে পারলে  ব্যা‌রিস্টার শেখ ফজলে নূর তাপস যেখানে শেষ করেছেন সেখান থে‌কে আমি কাজ শুরু করবো। এ আসনের এম‌পি শেখ ফজলে নূর তাপস অনেক কাজ কলেছেন। এলাকার  প্রত্যেকটি অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। তারপরও কিছু কিছু জায়গায় উন্নয়ন কাজ বা‌কি রয়েছে। আমি নির্বা‌চিত হলে সেসব স্থানে প্রথম হাত দে‌ব। বিশেষ করে এই এলাকাকে সন্ত্রাস এবং মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো। 

তি‌নি বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এই  বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে ‌কাজ করে যাচ্ছেন। এজন্য বাংলাদেশ পাকিস্তান থেকে সব কিছু থেকে এগিয়ে গেছে। সব কিছুই সম্ভব হয়েছে শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণে। দেশের মানুষ এখন শা‌ন্তিতে আছে, স্ব‌স্তিতে  আছে। 

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল, ধানমন্ডি থানা যুবলীগ নেতা অনুসহ স্থানীয় নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/এসএএম