জঙ্গি আবদুল্লার বোনকে উদ্ধার, চলছে জিজ্ঞাসাবাদ

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

জঙ্গি আবদুল্লার বোনকে উদ্ধার, চলছে জিজ্ঞাসাবাদ

 প্রকাশিত: ১৩:৩২ ৫ সেপ্টেম্বর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জঙ্গি আস্তানা সন্দেহে মিরপুরের মাজার রোডের বাড়িটি র‌্যাব ঘিরে ফেলার পর ভেতরে থাকা বোনকে বাইরে বের করে দিয়েছেন জঙ্গি আবদুল্লা। পরে র‌্যাব তার বোনকে আটক করে হেফাজতে নিয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে আবদুল্লার বোন ওই বাসায় ঘুরতে এসেছেন। অভিযানের বিষয়টি টের পেয়েই বোনকে বের করে দেন ‘আবদুল্লা’। পরে ওই বোনের মোবাইল ফোন দিয়েই র‌্যাব আবদুল্লার সাথে যোগাযোগ করে। যদিও আত্মসমর্পণের ব্যাপারে এখনো কোনো সাড়া মেলেনি।

আবদুল্লার বোনের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, বাসার ভেতরে আবদুল্লার দুই স্ত্রী ও দুই সন্তানসহ সাতজন অবস্থান করছেন। আবদুল্লার বোনকে র‌্যাব সদর দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মিরপুরের মাজার রোডের ভাঙ্গা ওয়ালের গলির ২/৩-বি নম্বর বাসায় এক জঙ্গি অবস্থান করছে সন্দেহে ঘিরে রেখেছে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, ছয়তলা ওই বাড়ির পাঁচতলায় আবদুল্লাহ নামে এক জেএমবি নেতাকে সপরিবারে অবস্থান করছেন। তাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে।

এর আগে টাঙ্গাইলের এলেঙ্গায় মরসুন্দি গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই জেএমবি সদস্যকে আটক করে র‌্যাব। সোমবার রাতের ওই অভিযানে আটক হওয়ার পর তাকে তাদের কাছ থেকে মিরপুরের এই জঙ্গির অবস্থানের কথা জানতে র‌্যাব। সোমবার রাত ১২টা থেকে র‌্যাব সদস্যরা ওই বাড়িটি ঘিরে ফেলে। এ সময় পরপর তিনটি বোমার বিস্ফোরণের শব্দ শুনতে পাওয়া যায়। এতে আশপাশের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics