জগাইড়হাট-চর কেওতা সড়কে দুর্ভোগ

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

জগাইড়হাট-চর কেওতা সড়কে দুর্ভোগ

 প্রকাশিত: ১১:৫৩ ১৮ জুলাই ২০১৮   আপডেট: ১১:৫৩ ১৮ জুলাই ২০১৮

জগাইড়হাট-চর কেওতা সড়কের উন্নয়ন কাজে এলাকাবাসী

জগাইড়হাট-চর কেওতা সড়কের উন্নয়ন কাজে এলাকাবাসী

রাজাপুরে জগাইড়হাট-চর কেওতা সড়ক এখন বেহাল দশায় পরিণত হয়েছে। চার গ্রামের লোকজনের চলাচলের কারণে সড়কটিতে এখানো উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ কারণে দুর্ভোগে পড়েছে এলাকাবাসী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এলাকাটিতে রয়েছে মাধ্যমিক বালিকা বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়,  মাধ্যমিক বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি ক্লিনিক ও দুটি বাজার। এখন বৃষ্টির মৌসুমে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়ে। এলাকাবাসীর উদ্যোগে বালু ও ইট দিয়ে চলাচলে কিছুটা রেহাই পাওয়া জন্য ব্যবস্থা করে নেয়।

এলাকাবাসী জানায়, বৃষ্টি এলেই দুর্ভোগ বাড়ে আমাদের। রাস্তায় চলাচল করা যায় না। বৃষ্টিতে মাটি ভিজে কাদা জমে যায়। পা পিছলে পড়ে যায় অনেকে। অসুস্থ রোগীদের আরো দুর্ভোগ বেড়ে যায়। তাদের জন্য রিকশা বা গাড়ি চলাচলের জন্য কোনো সুযোগ নেই। ইউপি চেয়ারম্যানের কাছে গেলে তিনি উপরে আলাপ করে দেখবন বলে জানান।

এ ব্যপারে ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধার জানান, রাস্তাটি বিশেষ ভাবে জনগুরুত্বপূর্ণ। উপজেলা এলজিইডি অফিসে স্ক্রিম জমা দেয়া আছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান বলেন, রাস্তাটি সংস্কারের ব্যপারে  উপজেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) কে অবগত করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম