Alexa ছয় মাসে পাঁচ লাখের বেশি ডাউনলোড ইভ্যালি অ্যাপ

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০,   মাঘ ৯ ১৪২৬,   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ছয় মাসে পাঁচ লাখের বেশি ডাউনলোড ইভ্যালি অ্যাপ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৫ ১৫ ডিসেম্বর ২০১৯  

সংগৃহীত

সংগৃহীত

গুগল প্লে-স্টোরে প্রকাশের ছয় মাসেরও কম সময়ে পাঁচ লাখের বেশিবার ডাউনলোড করা হয়েছে ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি অ্যাপ। একই সাথে যাত্রা শুরুর এক বছরে প্রতিষ্ঠানটিতে এখন নিবন্ধিত গ্রাহকের সংখ্যা প্রায় ১২ লাখ।

রোববার এই মাইলফলক অর্জন করে ই-কমার্স প্রতিষ্ঠানটি। গুগল প্লে স্টোর থেকে দেখা যায়, প্রায় ৯ দশমিক ৬ মেগাবাইটের এই অ্যান্ড্রয়েড অ্যাপটি এখন পর্যন্ত পাঁচ লাখের বেশিবার ডাউনলোড করেছেন ব্যবহারকারীরা। ইভ্যালি এবং ইভ্যালি অ্যাপ নিয়ে প্রায় ২৮ হাজারের বেশি রিভিউ এতে জমা পড়েছে। এসব রিভিউ এর গড় ফলাফল ৫ এর মধ্যে ৪.৮। এছাড়াও কমিউনিটি গাইডলাইনে অ্যাপটির স্কোর ৩+ যার অর্থ হচ্ছে সব বয়সের গ্রাহকের জন্যই উপযুক্ত অ্যাপটি।

এ বিষয়ে ইভ্যালির অন্যতম উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, এটা ঠিক যে, ইভ্যালিকে নিয়ে অনেকের মাঝে এখনো দ্বিধা কাজ করে। কিন্তু আমরা জানি যে, আমরা সৎ। আমাদের বিশাল একটি লয়্যাল কাস্টমার বেস আছে। তারাও আমাদের উপর আস্থা রাখেন। তারই ফলাফল এই পাঁচ লাখের বেশি অ্যাপ ডাউনলোড এবং প্রায় ১২ লাখ গ্রাহকের নিবন্ধন। আমাদের যাত্রা শুরুর মাত্র এক বছর হতে চলল, তাই অপারেশন এবং কারিগরি জনিত আমাদের কিছু ভুল ত্রুটি হচ্ছে যা আমরা কাটিয়ে উঠতে কাজ করে যাচ্ছি। আমাদের বিশ্বাস গ্রাহকের আস্থার প্রতিদানে আমরা তাদের আরো দারুণ সেবা দিতে পারব।

এদিকে সোমবার (১৬ ডিসেম্বর) বিজয়ের দিনে নিজেদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে যাচ্ছে ইভ্যালি। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রায় পাঁচ হাজার আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করবে প্রতিষ্ঠানটি।

ডেইলি বাংলাদেশ/এস