ছয় বছরের শিশুকে ধর্ষণ, ৮০ বছরের বৃদ্ধ গ্রেফতার

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭,   ০৭ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ছয় বছরের শিশুকে ধর্ষণ, ৮০ বছরের বৃদ্ধ গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৮ ২২ মে ২০২০  

ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার চান মিয়া

ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার চান মিয়া

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চান মিয়া নামে ৮০ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের জামতলায় মেয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। চান মিয়া চাঁদপুরের দক্ষিণ মতলব থানাধীন পুটিয়া এলাকার জব্বার ব্যাপারীর ছেলে।

বাড়িওয়ালা জসিম মুন্সির বিরুদ্ধে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার শিশুর পরিবার দরিদ্র হওয়ায় এক হাজার টাকা দিয়ে বাড়ির মালিক ঘটনাটি মীমাংসা করে দেন।

গত ১৯ মে দিনের বেলা ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় জসিম মুন্সির বাড়ির নিচতলার ভাড়াটিয়া শুঁটকি ব্যবসায়ী চান মিয়া কৌশলে তার ঘরে নিয়ে একই বাড়ির ভাড়াটিয়া শিশুটিকে ধর্ষণ করে।

ফতুল্লা মডেল থানার এসআই মোদাচ্ছের জানান, উপজেলার পশ্চিম মাসদাইর গ্রামের জসিম মুন্সির বাড়ির নিচতলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন চান মিয়া। একই বাড়ির চতুর্থ তলায় বাবা-মাসহ নানির সঙ্গে বসবাস করে ওই শিশু। কিছুদিন আগে শিশুটিকে নানির কাছে রেখে বাবা-মা গ্রামের বাড়ি লালমনিরহাট যায়। তারা লকডাউনে আটকা পড়ে যায়। আর শিশুটিকে বাসায় একা রেখে নানি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে হাত পাতার জন্য রাস্তায় বের হয়। সেই সুযোগে ১৯ মে মঙ্গলবার দিনের বেলা কোনো এক সময় সু-কৌশলে চান মিয়া তার ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

পরে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ চান মিয়াকে তার মেয়ের বাসা জামতলা থেকে আটক করে। বৃহস্পতিবার রাতে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/এমকে