ছোট লক্ষ্যের জবাব দিচ্ছে রাজশাহী কিংস

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

ছোট লক্ষ্যের জবাব দিচ্ছে রাজশাহী কিংস

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ২০:০২ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:০২ ৯ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছে খুলনা টাইটানস আর রাজশাহী কিংস। নিজেদের তৃতীয় ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে খুলনা টাইটানস। আগে ব্যাটিং নিয়েও খুব সুবিধা করতে পারেনি টাইটানসরা। মাত্র ১১৭ রানেই থেমে যায় তাদের ইনিংস। জবাবে বেশ সুবিধায়ই আছে কিংসরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজশাহী কিংসের সংগ্রহ ৯.৫ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৯ রান।

খুলনার অবস্থা তেমন ভালো না। এই নিয়ে তৃতীয় ম্যাচেও তেমন সুবিধা করতে পারেনি দক্ষিণবঙ্গের দলটি। মাত্র ১১৭ রান তুলতে গিয়ে ২০ ওভার শেষ করে হারিয়েছে ৯ উইকেট। ইসুরু উদানা ৩টি ও মোস্তাফিজুর রহমান ২ টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে তাইজুল ইসলামের বলে মোহাম্মাদ হাফিজ(৬) ক্যাঁচ তুলে দিয়ে ফিরে যান সাজ ঘরে। মুমিনুল হক( ২৮) ও মেহেদি হাসান মিরাজের (৩১) ব্যাটে এগোচ্ছে কিংস।

দুই দলের মধ্যে একটা জায়গায় বেশ মিল। এখনও জয়ের দেখা পায়নি তাদের কেউ।

রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। অন্যদিকে রাজশাহী খেলেছে একটি ম্যাচ। ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করেছে তারা।

দুই দলেই এসেছে দুটি করে বদল। খুলনার একাদশে জায়গা পেয়েছেন ডেভিড মালান ও শুভাশীষ রায়। নাজমুল হোসেন শান্ত বাদ পড়েছেন, ইনজুরিতে নেই আলী খান। রাজশাহী তাদের একাদশে রাখেনি ক্রিস্টিয়ান জনকার ও আলাউদ্দিন বাবুকে। তাদের জায়গায় এসেছেন ইসুরু উদানা ও ফজলে মাহমুদ রাব্বি।

দুই ম্যাচ শেষে শূন্য পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে খুলনা। আর এক ম্যাচ খেলে সবার শেষে রাজশাহী।

খুলনা টাইটানস: মাহমুদউল্লাহ (অধিনায়ক), পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, ডেভিড মালান, শুভাশীষ রায়, আরিফুল হক, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, ইসুরু উদানা, কায়েস আহমেদ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান।

ডেইলি বাংলাদেশ/আরএস