Exim Bank
ঢাকা, সোমবার ২১ মে, ২০১৮
iftar
বিজ্ঞাপন দিন      

ছেড়েছেন ‘অভিনয়’, ধরেছেন ‘ব্যবসা’!

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৪, ১২ মে ২০১৮

২৪০৯৩ বার পঠিত

অর্চিতা স্পর্শিয়া

অর্চিতা স্পর্শিয়া

মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনয় ছেড়ে এখন ব্যবসায় মন দিয়েছেন তিনি।

স্পর্শিয়ার মা সুজান হক জানিয়েছেন এই খবর। তিনি বলেন, স্পর্শিয়ার এখন অভিনয় করতে ভালো লাগে না, তাই করে না। নাটকের কাজ তো সে ছেড়েই দিয়েছে। স্পর্শিয়া নিজেই ব্যবসা শুরু করেছে। নিজে ডিরেকশন দিচ্ছে, সে সঙ্গে নতুন একটা প্রোডাকশন হাউসও দিয়েছে।

এদিকে, গেলো বছর ২১ আগস্ট স্বামী নির্মাতা রাফসান আহসানের সঙ্গে রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে এই অভিনেত্রীর।

রাফসান বলেন, আমাদের দুজনের সিদ্ধান্তে ডিভোর্স হয়েছে। এ সময় আমার এবং স্পর্শিয়ার কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

রাফসান আরো বলেন, এখনো স্পর্শিয়ার সঙ্গে আমার যোগাযোগ আছে। কিছুদিন আগেও সে আমার বাসায় এসে আমার আব্বাকে দেখে গেছে। ডিভোর্সের আগে থেকে আমরা আলাদা থাকতে শুরু করি।

প্রসঙ্গ টেনে তার কাছে জিজ্ঞাসা করা হয়, ভালোবেসেই পারিবারিকভাবেই তো বিয়ে করেছিলেন? কিন্তু ডিভোর্স হলো কেন? এ প্রশ্নের জবাবে রাফসান বলেন, আমাদের মধ্যে তৃতীয় ব্যক্তি ঢুকেছিল। সত্যি কথা বলতে চারপাশের কিছু মানুষের কারণে আসলে বিষয়টি জটিল হয়ে গেছে। যার কারণে আমরা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

মূলত, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। আর বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হয় তাদের।

ডেইলি বাংলাদেশ/জেডআই

সর্বাধিক পঠিত