ছেলে-মেয়ের সঙ্গে ঈদ করা হলো না শাহিদার

ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০,   আষাঢ় ২৩ ১৪২৭,   ১৫ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ছেলে-মেয়ের সঙ্গে ঈদ করা হলো না শাহিদার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৬ ২৫ মে ২০২০  

নিহত শাহিদা ও তার ছেলে-মেয়ে

নিহত শাহিদা ও তার ছেলে-মেয়ে

সাত ছেলে-মেয়ে আর স্বামীকে নিয়ে একটি ঝুপড়ি ঘরে শাহিদার বসবাস। সংসার চালাতেন অন্যের বাড়িতে কাজ করে। স্বামী-সন্তানদের মুখে হাসি ফোঁটাতে বাড়ি ছাড়েন শাহিদা, চলে যান গাজীপুরে। পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন হতদরিদ্র এ নারী।

ঘটনাটি গত শুক্রবারের। যানবাহন না পেয়ে ভ্যানেই বাড়ি ফিরছিলেন শাহিদা। গাজীপুরের জৈনাবাজারে ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে যায় তার। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউপির জাহাঙ্গীরনগরের মো. আল-আমিনের স্ত্রী।    

নিহতের স্বামী আল-আমিন বলেন, লকডাউনের কারণে শাহিদার মরদেহ বাড়িতে আনতে পারিনি। বাধ্য হয়ে গফরগাঁও উপজেলার কুড়ারগাঁওয়ে বাবার বাড়িতে তাকে দাফন করেছি। ছেলে-মেয়েরাও মাকে শেষ দেখা দেখতে পেল না।

নান্দাইল থানার ওসি মনসুর আহম্মেদ বলেন, ওই নারীর মরদেহ নান্দাইলে আনা সম্ভব হয়নি। এ কারণে আমরা কোনো ব্যবস্থা নিতে পারিনি।

বীর বেতাগৈর ইউপি মেম্বার মো. অলিউল্লাহ বলেন, হতদরিদ্র শাহিদার মৃত্যুর সংবাদ পেয়েছি। তার পরিবারকে সহযোগিতার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।                 

নান্দাইলের ইউএনও আব্দুর রহিম সুজন বলেন, আমার কাছে তথ্য না থাকায় ব্যবস্থা নিতে পারিনি।। প্রশাসনের পক্ষ থেকে হতদরিদ্র পরিবারটিকে সব ধরনের সহযোগিতা করা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর