Alexa ছেলে পাওয়া মুশকিল, এ কথা কেন বললেন পায়েল?

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

ছেলে পাওয়া মুশকিল, এ কথা কেন বললেন পায়েল?

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ০৯:৩০ ১৫ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৯:৩০ ১৫ জানুয়ারি ২০১৯

পায়েল সরকার

পায়েল সরকার

স্বামী বদল। স্ত্রী বদল। যার পরিণাম হল ‘জামাই বদল’। এর ফাঁদেই জড়িয়ে পড়লেন অভিনেত্রী পায়েল সরকার। তবে বুঝতেই পারছেন, এ ঘটনা রিয়েল নয়, রিলের। কারণ স্বামী বদলের মতো পরিস্থিতিতে পায়েলের পড়ার সম্ভবনা বাস্তবে নেই। তিনি তো এলিজেবল ব্যাচেলার!

এদিকে ভারতীয় গণমাধ্যমকে দেযা এ ক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, বিয়ে করার জন্য কলকাতায় ছেলে পাওয়া মুশকিল। এছাড়া প্রেম করার জন্যও ছেলে পাচ্ছেন না বলে জানান তিনি। তবে সবকিছু বাদ দিয়ে বর্তমানে কাজেই মনোযোগ দিচ্ছেন বলে জানান অভিনেত্রী।

এছাড়া, পায়েলের হাতে এখন পর পর কয়েকটা ছবি রয়েছে। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে ‘জামাই বদল’। সেখানেই স্বামী বদলের গল্প রয়েছে। পায়েলের চরিত্রের নাম প্রীতি। বয়ফ্রেন্ডকে ব্ল্যাকমেল করে সে। এ ছবিতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছেন পায়েল। তার কথায়, হিরণের সঙ্গে আগে কাজ করেছি। তা ছাড়া সোহম, কৌশানী রয়েছে। ফ্রেন্ডলি জোন ছিল কাজের।

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মুখোমুখি’তে অভিনয় করেছেন পায়েল। যিশু সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, এই ছবিটা ইন্ডিভিজ্যুয়াল টেস্টের ওপর নির্ভর করবে। ভাল বা খারাপ লাগার জন্যও ছবিটা দেখা দরকার। মেকিংয়ের দিক থেকে বলতে পারি ৩৬০ ডিগ্রি শেডস রয়েছে।

এ ছবিতে পায়েলের চরিত্রের নাম অনুসূয়া। আসলে কম্পিটিটিভ ওয়ার্ল্ডে মানানসই হতে গিয়ে আমরা যেটা নই, সেটা হওয়ার চেষ্টা করি। এ বিষয়ের ওপরই এগোবে চিত্রনাট্য। নিজের মুখোমুখি হওয়াটাই সবচেয়ে কঠিন, এ ছবি সেই সত্যিকেই ফের সামনে এনে ফেলবে।

এ ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘শরতে আজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন পায়েল। রোম্যান্টিক এই থ্রিলার আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘জি ফাইভ’ প্ল্যাটফর্মে।

ডেইলি বাংলাদেশ/টিএএস