ছেলে আব্রামকে নিয়ে অপুর আবেগঘন স্ট্যাটাস, কী ছিল তাতে?

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

ছেলে আব্রামকে নিয়ে অপুর আবেগঘন স্ট্যাটাস, কী ছিল তাতে?

 প্রকাশিত: ২০:৩৪ ২০ জুলাই ২০১৮   আপডেট: ২০:৩৯ ২০ জুলাই ২০১৮

ছেলে জয়ের সঙ্গে মা অপু বিশ্বাস

ছেলে জয়ের সঙ্গে মা অপু বিশ্বাস

ছেলেকে মায়া-মমতায় আগলে রেখে জীবনের বাকি পথটুকু পাড়ি দিবেন বলে ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস। এখন এক বছর দশ মাস তার ছেলের বয়স। সে ছেলেকে (আব্রাম খান জয়) নিয়ে বেশ ভালোই কাটছে তার।

এদিকে মাঝেমধ্যেই অপু বিশ্বাস আব্রামকে নিয়ে তাদের মা-ছেলের বিভিন্ন খুনসুটি, দৈনন্দিন কর্মকাণ্ডের নানা মুহূর্ত সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে পোস্ট করে জানান দেন সবাইকে। এবারো তাই করলেন।

১৭ জুলাই চিত্রনায়িকা অপু তার ফেসবুক পেজে ছেলে আব্রামকে নিয়ে একটি আবেগী লেখা পোস্ট করেন। সেখানে তিনি ছেলেকে নিয়ে লেখেন, তুমি যা চাও তার সবটুকু দেয়ার মতো সামর্থ্য হয়তো তোমার মায়ের নেই। কিন্তু তার যতটুকু ভালোবাসা আছে তার চেয়েও বেশি দেয়ার ক্ষমতা তোমার মায়ের আছে।

এই লেখাটির সঙ্গে মা-ছেলের একই রঙের চেক শার্ট পরা একটি সেলফি অপু তার ওই ফেসবুক পেজে পোস্ট করেন। ছবিটিতে দেখা যায়, অপুর নজর ক্যামেরার দিকে, অন্যদিকে অবাক চোখে তারকা মায়ের দিকে তাকিয়ে আছে অবুঝ ছেলে আব্রাম।

এদিকে অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ-টু’ ও কলকাতার ‘শর্টকাট’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া বাকি সময়টুকু তিনি জয়কে নিয়ে কাটান।  

ডেইলি বাংলাদেশ/জেডআই