Alexa ছেলের হাতে বাবা খুন

ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

ছেলের হাতে বাবা খুন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০১ ২২ মার্চ ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

যশোর মণিরামপুরের গালদা উত্তরপাড়ায় শুক্রবার বিকেলে টাকাপয়সা সংক্রান্ত বিরোধের জেরে ছেলের সাবলের আঘাতে বাবা খুন হয়েছেন।

নিহত তায়জুল পাটয়ারী ওই গ্রামের হাসান আলী পাটয়ারীর ছেলে। ঘাতক আনোয়ার বৃদ্ধের বড় ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছেন।

নিহতের ভগ্নিপতি শুকুর আলী বলেন, নিহতের দুই ছেলে আনোয়ার ও হুমায়ুন। দীর্ঘদিন ধরে তারা প্রবাসে আছেন। প্রবাসে থাকা অবস্থায় তারা বাবাকে প্রায় ৫০ লাখ টাকা দিয়েছেন। ৬-৭ মাস আগে আনোয়ার বাড়িতে আসেন। দোকান করার কথা বলে বাবার কাছে টাকা চান। এ নিয়ে বাবা-ছেলের দ্বন্দ্ব। এদিন জুমার নামাজ শেষে বাড়িতে আসলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আনোয়ার তার বাবার ওপর চড়াও হন। তখন চাচা মাজু ঠেকাতে আসলে তাকে মেরে ঘরে আটকে রেখে বাবাকে টেনেহিঁচড়ে বাইরে উঠানে নিয়ে আসেন আনোয়ার। এরপর হাতে থাকা সাবল দিয়ে বাবাকে মারধর করলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

মণিরামপুর থানার এসআই আব্দুর রহমান বলেন, ঘটনার পর ছেলে আনোয়ার পালিয়েছে। হত্যার কাজে ব্যবহৃত সাবল ও কাঁচি উদ্ধার করা হয়েছে। খুনের ব্যপারে স্পষ্টভাবে কেউ মুখ না খোলায় জিজ্ঞাসার জন্য নিহতের স্ত্রী আনোয়ারা বেগম, ছেলে আনোয়ারের স্ত্রী মুন্নি ও হুমায়ুনের স্ত্রী রেহেনা এবং ভাই মাজু পাটয়ারীকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর