ছেলেধরা সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা, রোববার   ০৫ জুলাই ২০২০,   আষাঢ় ২১ ১৪২৭,   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ছেলেধরা সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৯ ১০ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর মোহাম্মদপুরের বেড়িবাঁধে ছেলেধরা সন্দেহে এক যুবককে (২৫) পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। তবে তার পরিচয় জানা যায়নি। গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে চাঁদগেট এলাকায় এ ঘটনা ঘটে। তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

মোহাম্মদপুর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস ডেইলি বাংলাদেশকে বলেন, সম্প্রতি পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন একটি গুজব ছড়িয়েছে কুচক্রিরা। এতে ওই এলাকার স্থানীয়দের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনার আগ মূহুর্তে ওই যুবক একটি শিশুর সঙ্গে কথা বলছিল। তা দেখে স্থানীয়রা তাকে ছেলেধরা সন্দেহে মারধর করে। ঘটনাস্থলেই নিহত হয় অজ্ঞাত ওই যুবক। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো জানান, নিহত যুবকের মাথা, চোখের নিচে ও মাথার পিছনেসহ সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পর থেকে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। তবে কেউ পুলিশের সঙ্গে কথা বলছে না, কোন তথ্য দিয়ে সহায়তা করছে না। তবে, ওই যুবক ছেলেধরা বা অন্য কোন অপরাধ করে থাকলেও কেউ তাকে পিটিয়ে হত্যা করতে পারে না। স্থানীয়রা আইন নিজেদের হাতে তুলে নিয়েছে। নিহত যুবকের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে