ছিনতাই করতে এসে স্কুটি খোয়ালো স্বয়ং চোর, ভিডিও ভাইরাল
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=133729 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

ছিনতাই করতে এসে স্কুটি খোয়ালো স্বয়ং চোর, ভিডিও ভাইরাল

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৩ ২১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিরিবিলি রাস্তা দিয়ে হাঁটছিলেন এক মহিলা। কাঁধে ঝুলছে একটি ছোট ব্যাগ। মহিলার থেকে একটু দূরত্ব নিয়ে চোর নিজেরস্কুটির স্পিড কমিয়ে দিলো। এরপরে স্কুটি থামিয়ে নেমে এলেন রাস্তায়। একছুটে গিয়ে টান মেরে নিয়ে নিলেন মহিলার ব্যাগ।

এ পর্যন্ত শুনে মনে হতেই পারে এটা আর পাঁচটা সাধারণ ছিনতাইয়ের ঘটনা। তবে গল্পের টুইস্ট রয়েছে অন্য জায়গায়। যুবক ওই মহিলার ব্যাগে টান দিতেই সতর্ক হয়ে যান তিনি। উল্টে যুবকের হাত থেকে ব্যাগ ছিনিয়ে ছুড়ে দেন দূরে। 

যুবকও ব্যাগটা পাওয়ার আশায় ছুটে যান সেইদিকে। ব্যাস অমনি যুবকের স্কুটি নিয়ে পালালো মহিলা। ব্যপারটা বুঝতে পেরে চোর নিজের স্কুটির দিকে আসাতে ছিলেন, কিন্তু ততক্ষণে হাত ছাড়া হলো নিজের স্কুটিটিই।

সম্প্রতি টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিও। যা দেখে রীতিমতো হেসে মাটিতে গড়াগড়ি খাচ্ছেন টুইটারিয়ানরা। ভিডিও শেয়ার করেছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা ঋষি কাপুর। মজা করে ক্যাপশনে লিখেছেন, চোর হো তো অ্যায়সা।

নেটিজেনদের অনেকেই বলছেন, একেই বলে চোর পালালে বুদ্ধি বাড়ে। কেউ বা বলছেন, বেচারা চোর। স্কুটিতে বসে থেকেই ব্যাগে টান দিতে পারত। তাহলে নিজের এত বড় ক্ষতি হত না।

চোরের স্কুটি হারানোর ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস