ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

ছাড়ছেন অভিনয়, ধরছেন ব্যবসা!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১১:৩৬ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১১:৩৬ ৭ ডিসেম্বর ২০১৮

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তামিল ও তেলুগু ছবিতে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। এছাড়া বেশ কয়েকটি বলিউডি ছবিতেও অভিনয় করেছেন কাজল। যার মধ্যে কয়েকটি সুপারহিট। 

দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী ইতিমধ্যেই ঝুলিতে পুরেছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৫-এ মুক্তি পায় কাজল অভিনীত তেলুগু অ্যাকশন ছবি ‘টেম্পার’। বড় বাজেটের এই ছবিটি বেশ হিট। দক্ষিণী সুপারস্টার ধনুষের সঙ্গে জুটিতে তার অ্যাকশন-কমেডি তামিল ছবি ‘মারি’ (২০১৫-এ মুক্তি) বেশ জনপ্রিয়তা পায়।

এছাড়া, মহেশ বাবুর সঙ্গেও তার জুটি বেশ সফল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তার গয়নার বুটিক রয়েছে। ‘সিংহাম’ এবং ‘স্পেশাল ২৬’-এর মতো হিট বলিউড ফিল্মে তাকে দেখা গিয়েছে। 

কাজল সম্প্রতি জানিয়েছেন, তার বিয়ে হওয়ার কথা ছিল ২০১৮ সালেই। কিন্তু ব্যস্ততার কারণেই বিয়ে করা হচ্ছে না এ নায়িকার। এছাড়া তিনি আরো জানিয়েছেন, শিগরিই অভিনয় ছেড়ে নিজের ব্যবসাতে মনোযোগ দিবেন এ লাস্যময়ী। 

এদিকে, আরো একটি বিশেষ কথাও জানিয়েছেন কাজল। এবার তিনি ‘ইন্ডিয়ান ২’ ছবিতে অভিনয় করতে চলেছেন কমল হাসানের সঙ্গে। এই ছবি দিয়েই ফিল্মি ক্যারিয়ারে ইতি টানবেন কমল। 

কাজল বলেন, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। কমল হাসানের মতো কিংবদন্তি অভিনেতার সঙ্গে কাজ করবো, তাও আবার তার শেষ ছবিতে। আমি অনেক বেশি উচ্ছ্বসিত। 

ডেইলি বাংলাদেশ/টিএএস