ছাত্র নেতাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

ছাত্র নেতাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২১ ২২ মে ২০১৯  

ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিক। ছবি: ডেইলি বাংলাদেশ

ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিক। ছবি: ডেইলি বাংলাদেশ

ইয়াবাসহ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিককে গ্রেফতারের ঘটনায় পুলিশের সঙ্গে তার সহযোগীদের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

এসময় পুলিশের কাছ থেকে কাজী আশিককে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশের তিন সদস্য আহত হন। মঙ্গলবার রাত ১১টায় সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ জানান, মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে স্পেশাল ডিউটি করাকালীন উত্তর আজীবপুর কোনাবাড়ীর সামনে কাজী জোবায়ের রহমান আশিক ও তার সহযোগী কাউছার রিকশাযোগে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে। এসময় আশিকের দেহ তল্লাশি করে ১০ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের থানায় নিয়ে যাওয়ার সময় আজিবপুর রেললাইন এলাকায় পৌঁছালে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিকের সহযোগী মোতাহের হোসেন, কাজী বাবুল, কাজী মনির, কাজী বাপ্পি, তার ভাই শাওন, মহর, মীরসহ অজ্ঞাত ৩০-৩৫ জন পুলিশের গাড়ির গতিরোধ করে পুলিশের ওপর চড়াও হয়। এসময় আশিকের সহযোগীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তির একপর্যায়ে তারা আশিককে ছিনিয়ে নেয়।

ওসি আরো জানান, খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে কাজী জোবায়ের রহমান আশিক, কাজী মোতাহার হোসেন ও কাজী বাবুলকে গ্রেফতার করে। পরবর্তীতে ইয়াবা উদ্ধার ও পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দুটি মামলা করা হয়। আসামিপক্ষের লোকজনের সঙ্গে ধস্তাধস্তি ঘটনায় পুলিশের কনস্টেবল দ্বীপক কুমার, জাহাঙ্গীর ও জমসের আলম আহত হন।

ডেইলি বাংলাদেশ/আরএম