ছাত্রীদের গোপনাঙ্গের ছবি পাঠানো সেই শিক্ষক বহিষ্কার

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬,   ১১ শা'বান ১৪৪১

Akash

ছাত্রীদের গোপনাঙ্গের ছবি পাঠানো সেই শিক্ষক বহিষ্কার

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪১ ২৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৯:৪৪ ২৭ ফেব্রুয়ারি ২০২০

ছাত্রীকে আপত্তিকর ছবি পাঠানো শিক্ষক লিটন

ছাত্রীকে আপত্তিকর ছবি পাঠানো শিক্ষক লিটন

বরগুনার বামনায় প্রাক্তন ছাত্রীর ফেসবুক মেসেঞ্জারে নিজের গোপনাঙ্গের ছবি পাঠানো বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক মো. আশরাফুল হাসান লিটনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তার দৃষ্টান্তমূলক শাস্তি ও স্থায়ী বহিষ্কারের দাবি জানিয়েছে কলেজের ছাত্রীরা।

বৃহস্পতিবার দুপুরে ওই উপজেলার লঞ্চঘাট সড়কে মানববন্ধন করেছে বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা। মানববন্ধনে বক্তব্য রাখেন ফায়জুন্নেসা মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী নিপু আক্তার, জান্নাতি আক্তার, অনন্যা অনু প্রমুখ।

তারা বলেন, আশরাফুল হাসান লিটন নামের ওই শিক্ষক কলেজের অনেক ছাত্রীকে ফেসবুক মেসেঞ্জারে নিজের আপত্তিকর ছবি পাঠাতেন। সম্প্রতি এক প্রাক্তন শিক্ষার্থী ওই শিক্ষকের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে দিলে বিষয়টি জানাজানি হয়। পরে কলেজ কর্তৃপক্ষ তাকে সাময়িক বরখাস্ত করে। আমরা ওই শিক্ষকের স্থায়ী বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বামনা বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মানজুরুর রব মুর্তাযা আহসান বলেন, তাৎক্ষণিক ওই প্রভাষককে সাময়িক বহিষ্কার করা হয়েছে। অধিকতর তদন্ত শেষে দোষী প্রমাণিত হলে তাকে স্থায়ী বহিষ্কার করা হবে।

ছাত্রীকে নিজের গোপনাঙ্গের ছবি পাঠালেন শিক্ষক

ডেইলি বাংলাদেশ/এআর