ছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন কিশোরকে তাবলিগে পাঠালেন এসিল্যান্ড

ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০,   চৈত্র ১৬ ১৪২৬,   ০৫ শা'বান ১৪৪১

Akash

ছাত্রীকে উত্ত্যক্ত করায় তিন কিশোরকে তাবলিগে পাঠালেন এসিল্যান্ড

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৬ ৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন কিশোরকে আটক করা হয়েছে। পরে বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক এসিল্যান্ড মো. মঈনুল হক তাদের ছয়দিনের তাবলিগে পাঠান।

অভিযুক্তরা হলেন, পোষ্টকামুরী পূর্বপাড়ার শুভ মিয়া, আশিক ও জিহাদ। ভুক্তভোগী ওই শিক্ষার্থী মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

জানা গেছে, এই তিন কিশোর এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে নানাভাবে উত্ত্যক্ত করতো। ওই ছাত্রী মির্জাপুর সরকারি কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে। সোমবার এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় তারা মেয়েটির গতিরোধ করে। এ সময় সে চিৎকার করলে তারা পালিয়ে যায়। পরে এ ঘটনায় মেয়েটির বাবা মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার দুপুরে পরীক্ষা কেন্দ্রের সামনে ওই তিন কিশোর ফের মেয়েটিকে উত্ত্যক্ত করতে আসলে মির্জাপুর থানা পুলিশ তাদের আটক করে।

বুধবার দুপুরে আটক ওই তিন কিশোরকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) মো. মঈনুল হকের কার্যালয়ে হাজির করা হলে বিচারক তাদেরকে সাজা না দিয়ে ভালো হওয়ার সুযোগ দিতে ছয়দিনের তাবলিগে পাঠানোর ব্যবস্থা করেন।

এসিল্যান্ড মো. মঈনুল হক বলেন, তিন কিশোরই শিক্ষার্থী। তাই তাদের শিক্ষাজীবন সুরক্ষার জন্য সাজা না তাদের দিয়ে তাবলিগে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস