ছাত্রলীগের পদপ্রত্যাশীদের গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী

ঢাকা, বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮,   ০৯ রমজান ১৪৪২

ছাত্রলীগের পদপ্রত্যাশীদের গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী

 প্রকাশিত: ১৯:৫৩ ১ জুলাই ২০১৮   আপডেট: ২০:৫৩ ১ জুলাই ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক পদপ্রত্যাশীদের ডেকেছেন। আগামী বুধবার সন্ধ্যা ৬টায় গণভবনে তিনি পদপ্রত্যাশী সব নেতার সঙ্গে কথা বলবেন।

ছাত্রলীগের জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশনের প্রধান ও সংগঠনের বিদায়ী সহ-সভাপতি আরিফুর রহমান লিমন এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের সঙ্গে কথা বলেই ছাত্রলীগের নতুন কেন্দ্রীয় কমিটি বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী।

ছাত্রলীগের বিদায়ী দফতর সম্পাদক দেলেয়ার হোসেন শাহজাদা রোববার তার ফেসবুক পেইজে প্রধানমন্ত্রীর এমন উদ্যোগের কথা নিশ্চিত করেছেন।

গত ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনের পর কমিটি ঘোষণার নিয়ম থাকলেও শীর্ষ পদের শক্তিশালী ও অনুপ্রবেশমুক্ত নেতৃত্ব বাছাইয়ে সময় নেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ৩২৩ জনের বায়োডাটা বিভিন্ন মাধ্যমে যাচাই বাছাইয়ের পর ডাকা হচ্ছে তাদের। গণভবনে ডেকে কথা বলেই ঘোষণা করা হবে ছাত্রলীগের নতুন নেতৃত্ব। পদপ্রত্যাশীদের সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলবেন। তাদের কথাও শুনবেন।

ডেইলি বাংলাদেশ/এসআই