ছাত্রদল নেতার উপর হামলার নিন্দা

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

ছাত্রদল নেতার উপর হামলার নিন্দা

 প্রকাশিত: ১৫:১৯ ১৯ জুলাই ২০১৮   আপডেট: ১৫:১৯ ১৯ জুলাই ২০১৮

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ সভাপতি এম মোরশেদ হাজারী

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ সভাপতি এম মোরশেদ হাজারী

সদ্য কারামুক্ত চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ সভাপতি এম মোরশেদ হাজারীর উপর হামলার নিন্দা জানিয়েছেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক। ঘটনার প্রতিবাদ জানিয়ে ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান বলেছেন, অবৈধ সরকারের মদদে একের পর এক সন্ত্রাসী কার্যক্রম চলছে।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই ছাত্রলীগ তাণ্ডবলীলা চালিয়ে যাচ্ছে। চট্টগ্রামে ছাত্রলীগ সন্ত্রাসীরা এর আগেও ছাত্রদল নেতাকর্মীদের উপর একের পর এক হামলা করেছে। তারপরও কোনো বিচার না হয়নি। আর সে কারণে দ্বিগুন উৎসাহে, তারা সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে। 

বিবৃতিতে আরো বলা হয়, সারাদেশে ছাত্রদল নেতাদের উপর হামলা এখন রুটিন কাজ হয়ে দাড়িয়েছে। ছাত্রলীগের নৃশংসতার ধারাবাহিকতার একটি অংশ হাজারীর উপর হামলা।

অবিলম্বে হাজারীর উপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে ছাত্রদল বলছে, ছাত্রলীগের সন্ত্রাসীদের দিয়ে যতই চেষ্টা করা হোক,গণতন্ত্র পুনঃউদ্ধারে একবিন্দুও ছাড় দেয়া হবে না।

এর আগে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফটিকছড়ির বিবিরহাটে সশস্ত্র সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল সভাপতির উপর হামলা চালিয়ে মারাত্বক আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে নাজিরহাট হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় এম মোরশেদ হাজারীকে।

ডেইলি বাংলাদেশ/এএএম/এমআরকে