Alexa ছাগলনাইয়ায় সংঘর্ষে নিহত ১, আহত ৩

ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০,   মাঘ ৮ ১৪২৬,   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ছাগলনাইয়ায় সংঘর্ষে নিহত ১, আহত ৩

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৫ ৮ ডিসেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফেনীর ছাগলনাইয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

রোববার বিকেলে উপজেলার ঘোপাল ইউপির সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. সিরাজ উপজেলার নিজকুঞ্জরা গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানায়, ঘোপাল ইউপির সমিতি বাজার সংলগ্ন এলাকা থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আজিজুল হক মানিকের সঙ্গে জুলফিকারের বিরোধ চলছিল। এরই জেরে রোববার দুপুরে আজিজ গ্রুপের ফারুক, আলম, জিহাদ, বাদশা সমিতি বাজারে আসেন। এ সময় দোকানে বসা অবস্থায় সিরাজুলের ওপর অতর্কিত হামলা ও গুলি করে তারা। একপর্যায়ে তার চিৎকারে উদ্ধার করতে এলে হামলাকারীদের গুলিতে পারভেজ, জিহান, জোবায়ের ও শেখ সাদী গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক সিরাজুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ নেতাকর্মীরা প্রায় এক ঘণ্টা ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাগলনাইয়া থানার ওসি মেসবাহ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে কীভাবে হত্যাকাণ্ড হয়েছে তা জানা যায়নি। তদন্তের পর জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমআর