Alexa ছাগলনাইয়ায় এনাম-জোলেখা বিজয়ী

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

ছাগলনাইয়ায় এনাম-জোলেখা বিজয়ী

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:৩৬ ১৯ জুন ২০১৯  

ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী এনামুল হক মজুমদার এনাম (তালা প্রতীক) ৩০ হাজার ৮শ’ ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। মহিলা ভাইস-চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী (কলস প্রতীক) ২৮ হাজার ৮শ’ ৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তাদের প্রতিদ্বন্ধী মো. জসিম উদ্দিন (মাইক প্রতীক) ১ হাজার ৮৯ ভোট পেয়েছেন। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আরমিনা ফেরদৌস আইরিন (হাঁস প্রতীক) ২ হাজার ২শ’ ৯২ ভোট ও মহামায়া ইউনিয়নের সাবেক মহিলা মেম্বার ও আওয়ামী লীগ কর্মী নাছিমা আক্তার (সেলাই মেশিন প্রতীক) ৬শ’ ৭৬ ভোট পেয়েছেন।

সহকারী রিটার্নিং অফিসার জসিম উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সিদ্ধান্ত অনুযায়ী গত সোমবার রাতে পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে এনামুল হক মজুমদার এনামকে সমর্থন করে জসীম উদ্দিন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিবি জোলেখা শিল্পীকে সমর্থন করে আরমিনা ফেরদৌস আইরিন ও নাছিমা আক্তার নির্বাচন থেকে সরে দাঁড়ান। এরআগে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

এ নির্বাচনে ছাগলনাইয়া উপজেলার ১ লাখ ৪২ হাজার ৭৯ জন নারী-পুরুষ ভোটার রয়েছেন। উপজেলার ৫১টি ভোট কেন্দ্রের ৩৬৮টি বুথে ভোট দেন ভোটাররা।

ডেইলি বাংলাদেশ/জেডএম